State Co-operative Bank Recruitment Notification

রাজ্যে ব্যাংকের কর্মী নিয়োগ,১০ই এপ্রিল পর্যন্ত এর আবেদন Online চলবে (BANK JOB RECRUITMENT) 

রাজ্যে ব্যাংকের কর্মী নিয়োগের জন্য কিছু বিজ্ঞপ্তি প্রকাশ করা হলো বিস্তারিত জানতে নিচের পোস্টটি পড়ুন। 

পশ্চিমবঙ্গের কোঅপারেটিভ ব্যাংক বা লিমিটেড সংস্থার থেকে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । এই বিজ্ঞপ্তি প্রকাশে কিছু শূন্য পদে কর্মী নিয়ো

গ করা হবে, পশ্চিমবঙ্গের  চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।যোগ্যতার ভিত্তিতে পুরুষ এবং মহিলা উভয় চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবেন। 

 এই ব্যাংকিং সেক্টরে কাজে যোগ্যতা এবং স্যালারি কত টাকা পাওয়া যেতে পারে সেই সম্পর্কে বিস্তারিত তথ্য নিম্নে আলোচনা করা হলো।  

  • EMPLOY NO - 02/2024     
  • পদের নাম - Clerical cadre       
  • মোট শূন্য পদ - ৫০ টি 

 শিক্ষাগত যোগ্যতা - 

যেকোনো স্ট্রিম থেকে গ্রাজুয়েশন পাশ করলে এপ্লাই করতে পারবেন। এখানে এপ্লাই করতে পারেন যদি আপনার কোন কম্পিউটারে ডিপ্লোমা কোর্স করা থাকে । এছাড়া যদি Information technology-র উপরে যদি কোন কোর্স করা থাকে তার সার্টিফিকেট থাকলে যেকোনো ক্যান্ডিডেট এখানে চাকরির জন্য আবেদন করতে পারবেন।    


Data Entry Operator Recruitment - Know More 

মাসিক বেতন - ক্লার্ক পদের জন্য মাসিক বেতন দেয়া হবে ₹৩৮৫১৩ টাকা। 


বয়স সীমা - এই পদের জন্য চাকরিপ্রার্থীদের বয়সের ঊর্ধ্বসীমা হতে পারে 40 অন্যান্য সংরক্ষিত শ্রেণীর চাকরি প্রার্থী দের জন্য বয়সের সীমা ছাড় আছে।
 
আবেদন পদ্ধতি - সম্পূর্ণ এই চাকরির যে ফর্ম ফিলাপ সেটি অনলাইনে করতে হবে। এই ব্যাংকের ক্লার্ক পদে চাকরি পাওয়ার জন্য বা অ্যাপ্লাই করার জন্য আমাদেরকে ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজেদের ফর্ম ফিলাপ করতে হবে এবং নিজেদের প্রয়োজনীয় ডকুমেন্টস আপলোড করতে হবে এছাড়া ফরম ফিলাপের ফ্রি জমা করতে হবে তারপরে সাবমিট বাটনে ক্লিক করে ফরমটি ফিলাপ করতে হবে।   
   
 আবেদন ফি -  সকল চাকরি প্রার্থীদের ক্ষেত্রে যারা তপশিলি জাতি আছে তাদের ফর্ম ফিলাপের ফ্রি হবে ২৫০ টাকা। এবং অন্যান্য চাকরিপ্রার্থীরা আবেদন ফ্রি হবে ৪০০ টাকা। এবং প্রসেসিং ফি থাকবে আড়াইশো টাকা। টোটাল জেনারেল ক্যান্ডিডেটদের জন্য ফরম ফিলাপ মূল্য হবে ৬৫০ টাকা।  

আবেদন জমা করারশেষ তারিখ - ১০ই এপ্রিল,2024।  


Apply Now - Click Here
Official Notice - Download Now

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.