ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ কলকাতা পুলিশ এ, বেতন ১৬ হাজার টাকা।

ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ কলকাতা পুলিশ এ, বেতন ১৬ হাজার টাকা। 

   আজকের প্রতিবেদনটি আমাদের ডাটা এন্ট্রি অপারেটর কলকাতা পুলিশের যে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সেই সংক্রান্ত। ডাটা এন্ট্রি কাজ সংক্রান্ত যাবতীয় তথ্য জানতে প্রতিবেদনটিকে ফলো করুন।

কলকাতা পুলিশের কিছু নতুন শূন্য পদে ডাটা এনটি অপারেটরের নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রায় দুশোর বেশি শূন্য পদ ডাটা এন্ট্রি অপারেটরের নিয়োগ করা হবে। এই বিজ্ঞপ্তির মাধ্যমে যে কোন ভারতীয় নাগরিক অর্থাৎ পুরুষ এবং মহিলা পশ্চিমবঙ্গের প্রতিটি জেলার চাকরিপ্রার্থী যোগ্যতার ভিত্তিতে এখানে আবেদন জানাতে পারবেন পুরুষ এবং মহিলা উভয় প্রার্থীরাই এখানে আবেদনযোগ্য শিক্ষাগত যোগ্যতা আবেদন পদ্ধতি সহ অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করা আছে আজকের প্রতিবেদনে।

Employ name - 02/EMP/Estt/2024

পদের নাম - data entry operator

মোট শূন্য পদ -    ২২৫ টি (UR -১০০টি,SC - ৫০টি , ST - ১৪ টি, OBC - ৩৮ টি, EWS - ২৩ টি)

শিক্ষকতা যোগ্যতা :-  চাকরিপ্রার্থীদের এই পদে আবেদন করার জন্য যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম স্নাতক পাস করা থাকতে হবে একই সঙ্গে প্রার্থীকে পড়ায় লেখায় দক্ষতা রাখতে হবে এবং টাইপিং স্পিড ভালো হতে হবে।

মাসিক বেতন :-  এই পদে কর্মরতপার থেকে মাসিক ১৬ হাজার টাকা বেতন দেওয়া হবে।

বয়স সীমা - সাধারণভাবে 18 থেকে 40 বছর বয়সে চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন এছাড়া বিভিন্ন অন্যান্য  শ্রেণীর  চাকরিপ্রার্থীদের জন্য সরকারি ক্ষেত্রে  নিয়োগ অনুযায়ী বয়সে ছাড় দেওয়া হবে।

আবেদন পদ্ধতি - অনলাইনের মাধ্যমে চাকরিপ্রার্থীরা নিজেদের আবেদন নথিভুক্ত করতে পারবেন প্রার্থীরা আবেদন করার জন্য নিজেদের নিজস্ব মোবাইল নাম্বার এবং ইমেইল আইডি ব্যবহার করবেন অনলাইন আবেদন পত্রে প্রয়োজনীয় তথ্যগুলি নির্ভুলভাবে পূরণ করে জরুরী নথি গুলি আপলোড করতে হবে তারপর ফর্মটিকে আর একবার  re chek করে সাবমিট করতে হবে।


আবেদনের শেষ তারিখ - , ৪  এপ্রিল , ২০২৪।






কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.