WB Health Recruitment 2024 | রাজ্যে স্বাস্থ্য কর্মী নিয়োগ, মাসিক বেতন ২৫,০০০ টাকা

 WB Health Recruitment 2024 | রাজ্যে স্বাস্থ্য কর্মী নিয়োগ, মাসিক বেতন ২৫,০০০ টাকা 


রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য সুখবর।কলকাতার DN De Homoeopathic Medical College and Hospital একটি ডায়াবেটিস গবেষণা প্রকল্পের জন্য তিন বছরের চুক্তিতে জুনিয়র রিসার্চ ফেলো (ল্যাব টেকনিশিয়ান) নিয়োগ নিয়োগ করা হচ্ছে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, আবেদন সংক্রান্ত সমস্ত তথ্য বিস্তারিত ভাবে জানতে এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ুন।

WB Health Recruitment 2024  





পদের নাম — Junior Research Fellow (Lab Technician)


মোট শূন্যপদ — ১ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদে প্রার্থীদের তিন বছরের চুক্তিভিত্তিক পদে নিয়োগ করা হবে (WB Health Recruitment 2024)।


বয়সসীমা— যেসব প্রার্থীরা আবেদন জানাবেন তাদের বয়স সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে হতে হবে।



শিক্ষাগত যোগ্যতা — যে সমস্ত চাকরিপ্রার্থীরা জুনিয়র রিসার্চ ফেলো পদে আবেদন (WB Health Recruitment 2024) জানাবেন তাদের অবশ্যই একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে বিএমএলটি (BMLT) ডিগ্রি থাকতে হবে। উচ্চতর যোগ্যতা বা প্রাসঙ্গিক অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।



মাসিক বেতন — সংশ্লিষ্ট পদে নিযুক্ত হবার পর প্রার্থীদের প্রথম দুই বছর ২৫,০০০ টাকা মাসিক বেতন দেয়া হবে। এবং তৃতীয় বছরে প্রার্থীকে ৩০,০০ টাকা মাসিক বেতন প্রদান করা হবে।



আবেদন পদ্ধতি — জুনিয়র রিসার্চ ফেলো পদে আবেদন করার জন্য প্রার্থীদের অনলাইন অথবা অফলাইন আবেদনের কোন প্রয়োজন নেই (WB Health Recruitment 2024)। তারা সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে সংশ্লিষ্ট পদে নিয়োগ হতে পারবেন। ইন্টারভিউর দিন নির্দিষ্ট সময়ের (9:30-10:30a.m.) মধ্যে প্রার্থীদের ইন্টারভিউ স্থানে উপস্থিত থাকতে হবে।


নিয়োগ প্রক্রিয়া — প্রার্থীদের সরাসরি ইন্টারভিউর মাধ্যমে যোগ্যতা যাচাইয়ের পর সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হব। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে দেখে ভালো করে বুঝে নেবেন। 



ইন্টারভিউ -এর স্থান — Venue: D, N. De Homoeopathic Medical College and

Hospital, 12, Gobinda Khatick Road, Kolkata 700046


ইন্টারভিউ -এর তারিখ — 25/06/2024



Official Notification : Download Now 


Official Website : Click Here 





Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.