SPM Kolkata Recruitment 2024 |শ্যামা প্রসাদ মুখার্জি পোর্টে কর্মী নিয়োগ, সরাসরি ইন্টারভিউর মাধ্যমে চাকরির

 SPM Kolkata Recruitment 2024 |শ্যামা প্রসাদ মুখার্জি পোর্টে কর্মী নিয়োগ, সরাসরি ইন্টারভিউর মাধ্যমে চাকরির 


কলকাতার শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্টে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যে কোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের প্রতিটি জেলার চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন জানাতে পারবেন।শিক্ষাগত যোগ্যতা, আবেদন পদ্ধতি, মাসিক বেতন এবং আবেদনের বয়সসীমা সহ অন্যান্য তথ্য উল্লেখ করা হল আজকের প্রতিবেদনে।

SPM Kolkata Recruitment 2024 



পদের নাম — শ্যামা প্রসাদ মুখার্জি পোর্টের তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি তে বলা হয়েছে Super Specialist(Gastroenterology) এবং Pulmonology, Ophthalmology, Orthopaedics, Pediatrics, Radiology, Pathology - বিষয়ে Visiting Specialists হিসাবে নিয়োগ করা হবে।




শিক্ষাগত যোগ্যতা — যে সমস্ত চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদগুলিতে আবেদন করতে চান তাদের সংস্থার থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি তে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে নিয়োগ করা হবে (SPM Kolkata Recruitment 2024 )। প্রার্থীদের যে কোন শিক্ষিত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ের ওপর এমবিবিএস করা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে অবশ্যই সংস্থার অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালোভাবে দেখে নেবেন।



মাসিক বেতন — সংশ্লিষ্ট পদেগুলিতে নিযুক্ত হবার পর প্রার্থীদের সংস্থার বেতন কাঠামো অনুযায়ী বেতন প্রদান করা হবে। এমনি, সেই বেতন তালিকা উল্লেখ করা হলো।




নিয়োগ প্রক্রিয়া — প্রার্থীদের সরাসরি ইন্টারভিউর মাধ্যমে যোগ্যতা যাচাইয়ের পর সংশ্লিষ্ট পদে নিয়োগ করা হব (SPM Kolkata Recruitment 2024)। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে দেখে ভালো করে বুঝে নেবেন। 



ইন্টারভিউ এর স্থান — Shyama Prasad Mukherjee Bandar Guest House, Kolkata, 93 Chowringhee Road (Near Exide Crossing)



ইন্টারভিউ -এর তারিখ — 15/06/2024 (11:00 AM to 1:00 PM)





Official Notification : Download Now 



Official Website : Click Here 




Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.