WB DEO Recruitment 2024 | রাজ্যের ভূমি দপ্তরে কর্মী নিয়োগ, এখনই করুন আবেদন

 WB DEO Recruitment 2024 | রাজ্যের ভূমি দপ্তরে কর্মী নিয়োগ, এখনই করুন আবেদন


রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। ভূমি সংস্কার দপ্তরে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, আবেদন সংক্রান্ত সমস্ত তথ্য বিস্তারিত ভাবে জানতে এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ুন।




পদের নাম — পশ্চিমবঙ্গে ভূমি এবং ভূমি সংস্কার দপ্তরে ডেটা এন্ট্রি অপারেটর (DEO) পদে কর্মী নিয়োগ করা হবে।


মোট শূন্যপদ — মোট ৫ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। 


বয়সসীমা— পশ্চিমবঙ্গে ভূমি এবং ভূমি সংস্কার দপ্তরের প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী (Kolkata Metro Rail New Recruitment 2024) যেসব প্রার্থীরা আবেদন জানাবেন তাদের বয়স ন্যূনতম ২১ বছর থেকে সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে হতে হবে।



শিক্ষাগত যোগ্যতা — যে সমস্ত চাকরিপ্রার্থীরা আবেদন জানাবেন তাদের যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক তথা গ্রাজুয়েশন পাশ করে থাকতে হবে। একই সঙ্গে কম্পিউটার অ্যাপ্লিকেশন এর ওপর সার্টিফিকেট থাকা দরকার। ।



মাসিক বেতন — সংশ্লিষ্ট পদে নিযুক্ত হবার পর প্রার্থীদের ১১,০০০ টাকা মাসিক বেতন প্রদান করা হবে।



আবেদন পদ্ধতি — ইচ্ছুক প্রার্থীরা সম্পূর্ণ অনলাইন পদ্ধতিতে নিজেদের আবেদন নথিভুক্ত করতে পারবেন (WB DEO Recruitment 2024)। আবেদন করার জন্য নিম্নে উল্লেখিত link- এ গিয়ে আবেদন পত্রটি পূরণ করতে পারেন। অনলাইন আবেদনপত্রে নিজের শিক্ষাগত যোগ্যতা, বয়স, বর্তমান ঠিকানা সহ অন্যান্য তথ্যগুলি সঠিকভাবে পূরণ করতে হবে। আবেদনপত্রে পূরণ করা তথ্যগুলির সাপেক্ষে প্রয়োজনীয় ডকুমেন্টগুলো নির্দেশ অনুযায়ী আপলোড করতে হবে।


নিয়োগ প্রক্রিয়া — সংশ্লিষ্ট পদে প্রার্থীদের আবেদন করার পর প্রার্থীদের একটা লিখিত পরীক্ষা ও একটি প্রাকটিক্যাল টেস্ট এবং ইন্টারভিউ এর উপর ভিত্তি করে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে দেখে ভালো করে বুঝে নেবেন। 


আবেদনের শেষ তারিখ — 24/06/2024



Official Notification : Download Now 


Official Website : Click Here 



Apply Now: Click Here




Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।






কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.