Burdwan Medical College Recruitment 2024 | উচ্চ বেতনে বর্ধমান মেডিকেলে কলেজে কর্মী নিয়োগ, কিভাবে করবেন আবেদন?

 Burdwan Medical College Recruitment 2024 | উচ্চ বেতনে বর্ধমান মেডিকেলে কলেজে কর্মী নিয়োগ, কিভাবে করবেন আবেদন?


চাকরি প্রার্থীদের জন্য সুখবর। বর্ধমান মেডিকেলে কলেজে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে যে কোনো ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের যে কোন জেলার চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে পারেন। আবেদন পদ্ধতি, আবেদনকারীর যোগ্যতা, মাসিক বেতন সহ সমস্ত তথ্য বিস্তারিত জানতে অবশ্যই পড়ুন আজকের প্রতিবেদনটি।

Burdwan Medical College Recruitment 2024 



পদের নাম — প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী Research Assistant শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। 


মোট শূন্য পদ — এখানে ১ টি শূন্যপদে নিয়োগ করা হবে। এই সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিশিয়াল নোটিফিকেশনটি ভালোভাবে দেখে নেবেন।


বয়স সীমা — সংশ্লিষ্ট পদগুলোতে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে হতে হবে।


শিক্ষাগত যোগ্যতা — উল্লেখিত পদগুলিতে (Burdwan Medical College Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের প্রার্থীকে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বায়োটেকনোলজি / মেডিকেল মাইক্রোবায়োলজি / লাইফ সায়েন্সে স্নাতকোত্তর ডিগ্রি (M.Sc.) পাস হতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে সংস্থার তরফ থেকে প্রকাশিত অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়ে নিবেন।



মাসিক বেতন — সংশ্লিষ্ট পদের ক্ষেত্রে ৩৫,০০০/- টাকা মাসিক বেতন প্রদান করা হবে। সংক্রান্ত সমস্ত তথ্য জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে পড়ে নেবেন।



নিয়োগ প্রক্রিয়া — সংশ্লিষ্ট পদের জন্য প্রার্থীদের আবেদনের পর সাক্ষাৎকারের মাধ্যমে নিয়োগ করা হবে (Burdwan Medical College Recruitment 2024)। আবেদন জমা দেওয়ার পরে, প্রার্থীদের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে। এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের নির্বাচন করা হবে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল নোটিফিকেশানটি ভালো ভাবে পড়ে বুঝে নেবেন।



আবেদন পদ্ধতি — যে সমস্ত চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদে আবেদন জানাবেন তাদের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে তাদের আবেদন জানতে হবে। আবেদন সংক্রান্ত বিস্তারিত ভাবে জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়ে বুঝে তবেই নিজে দায়িত্বে আবেদন করবেন।


আবেদনের শেষ তারিখ — 14/06/2024



Official Notification : Download Now


Official Website: Click Here 





Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.