Kolkata Metro Rail New Recruitment 2024 | কলকাতা মেট্রো রেলে চাকরির সুযোগ , কিভাবে করবেন আবেদন?

 Kolkata Metro Rail New Recruitment 2024 | কলকাতা মেট্রো রেলে চাকরির সুযোগ , কিভাবে করবেন আবেদন?


রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড দপ্তরে নতুন কর্মী নিয়োগ করা হবে। শুধু মাত্র ইন্টারভিউর মাধ্যমেই যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন সংক্রান্ত সমস্ত তথ্য বিস্তারিত ভাবে জানতে এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ুন।


Kolkata Metro Rail New Recruitment 2024 



পদের নাম — জেনারেল ম্যানেজার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কলকাতা মিউনিসিপাল কর্পোরেশন।


মোট শূন্যপদ — মোট ১ টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। 


বয়সসীমা — যেসব ইচ্ছুক চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে চান (Kolkata Metro Rail New Recruitment 2024) তাদের বয়স সর্বোচ্চ ৫৫ বছর মধ্য হতে হবে।



শিক্ষাগত যোগ্যতা — কলকাতা মেট্রো রেল কর্তৃপক্ষের তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী যেসব প্রার্থীরা আবেদন জানাবেন তাদের এসএ গ্রেডে কেন্দ্রীয়/রেলওয়ে/রাজ্য সরকারের মন্ত্রক/বিভাগ/পাবলিক সেক্টরে কর্মরত অফিসার হতে হবে এবং সিগন্যাল ও টেলিকম সিস্টেমের রক্ষণাবেক্ষণে অন্ততপক্ষে ২০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে৷ শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি টি দেখে নেবেন।



মাসিক বেতন — সংশ্লিষ্ট পদে নিযুক্ত হবার পর কলকাতা মেট্রো রেল কর্পোরেশন লিমিটেড দপ্তরের নিয়ম অনুসারে দেওয়া হবে মাকিস বেতন প্রদান করা হবে।



আবেদন পদ্ধতি — ইচ্ছুক চাকরিপ্রার্থীরা তারা আবেদন করবেন বলে ভাবছেন তারা অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারেন। প্রার্থীদের সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখ আবেদনের ফর্মটি আছে সেটিকে A4 পেপারে প্রিন্ট আউট করে সমস্ত কিছু নির্ভুলভাবে পূরণ করতে হবে। সঙ্গে অবশ্যই যে নথিগুলি চেয়েছে সেগুলিকে সংযুক্ত করে নির্দিষ্ট টাইম ও ঠিকানায় পাঠিয়ে দিলে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে।


নিয়োগ প্রক্রিয়া — সংশ্লিষ্ট পদে প্রার্থীদের সংস্থার নিয়ম অনুযায়ী নিয়োগ করা হবে (KMC Recruitment 2024)। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিশিয়াল নোটিফিকেশনটি ভালো করে পড়ে বুঝে নেবেন।


আবেদনের শেষ তারিখ — 4/08/2024





Official Notification : Download Now 


Official Website : Click Here 


More Details : Click Here




Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।


সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।






কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.