SECL Recruitment 2024 | SECL - তে কর্মী নিয়োগ, কীভাবে করবেন আবেদন ?

 SECL Recruitment 2024 | SECL - তে কর্মী নিয়োগ, কীভাবে করবেন আবেদন ?  

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। South Eastern Coalfields Limited (SECL)এর তরফ থেকে একাধিক শূন্য পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নির্দিষ্ট যোগ্যতার ভিত্তিতে যে কোনো ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের যে কোন জেলার চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদের জন্য আবেদন করতে পারেন। আবেদন পদ্ধতি, আবেদনকারীর যোগ্যতা, মাসিক বেতন সহ সমস্ত তথ্য বিস্তারিত জানতে অবশ্যই পড়ুন আজকের প্রতিবেদনটি।

SECL Recruitment 2024 



পদের নাম — SECL - এর পক্ষ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী Director (Technical) শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। 



মোট শূন্য পদ — এখানে ১ টি শূন্যপদে নিয়োগ করা হবে। এই সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই সংস্থার অফিশিয়াল নোটিফিকেশনটি ভালোভাবে দেখে নেবেন।




শিক্ষাগত যোগ্যতা — উল্লেখিত পদে (SECL Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে যাচাইকরণ এর পর প্রার্থীদের নির্দিষ্ট পদে নিয়োগ করা হবে। 




বয়স সীমা —সংশ্লিষ্ট পদে আবেদন করার জন্য প্রার্থীদের সংস্থার নির্ধারিত বয়স সীমা অনুযায়ী আবেদন করতে হবে। 




মাসিক বেতন — SECL - এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে অনুযায়ী যোগ্য প্রার্থীদের নিযুক্ত হওয়ার পর ১,৬০,০০০/- টাকা থেকে সর্বোচ্চ ২,৯০,০০০/- টাকা মাসিক বেতন প্রদান করা হবে। বেতন সংক্রান্ত সমস্ত তথ্য জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে পড়ে নেবেন।




নিয়োগ প্রক্রিয়া — সাউথ ইস্টার্ন কোলফিল্ডস লিমিটেড-এ ডিরেক্টর (টেকনিক্যাল) পদের জন্য প্রার্থীদের অনলাইনে আবেদন জমা দিতে হবে। আবেদন জমা দেওয়ার পরে, প্রার্থীদের একটি সাক্ষাত্কারের জন্য ডাকা হতে পারে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল নোটিফিকেশানটি ভালো ভাবে পড়ে বুঝে নেবেন।



আবেদন পদ্ধতি — যে সমস্ত চাকরিপ্রার্থীরা সংশ্লিষ্ট পদে আবেদন জানাবেন প্রার্থীদের PESB ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে তাদের আবেদন জমা দিতে হবে। আবেদন সংক্রান্ত বিস্তারিত ভাবে জানতে অবশ্যই সংস্থার অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়ে বুঝে তবেই নিজে দায়িত্বে আবেদন করবেন।





Official Notification : Download Now


Official Website: Click Here 


Apply Now : Click Here 



 


Bong Edutech পোস্ট করা যাবতীয় তথ্য এবং চিত্র কোনো না কোনো বিশেষ সূত্রের মাধ্যমে সংগ্রহ করে আপনাদের কাছে তুলে ধরা হয়। bongedutech.com সর্বদা চেষ্টা করে নির্ভুল তথ্য প্রকাশ করার, তবুও সামান্য কিছু ভুল ত্রুটি হলে সেক্ষেত্রে আমরা দায়ী নই।



সমস্ত কিছু বিস্তারিত এবং নিখুঁত ভাবে জানতে অতি অবশ্যই অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নেয়ার অনুরোধ রইল। অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন ভালোভাবে দেখে তবেই নিজ দায়িত্বে আবেদন জানাতে পারেন।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.