ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ খাদ্য দপ্তরের বিভিন্ন পদে শিক্ষকতা যোগ্যতা মাধ্যমিক পাশ হলেই আবেদন করতে পারবেন

 রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য দারুন সুখবর।ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ খাদ্য দপ্তরের বিভিন্ন পদে শিক্ষকতা যোগ্যতা মাধ্যমিক পাশ হলেই আবেদন করতে পারবেন।

খাদ্য দপ্তরের বেশ কিছু শূন্য পদে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য পড়ুন আজকের প্রতিবেদনে।

খাদ্য দপ্তরের শূন্য পদে কর্মী নিয়োগের ঘোষণা করা হলো। যেকোনো ভারতীয় নাগরিক ও পশ্চিমবঙ্গের প্রতিটি জেলা চাকরিপ্রার্থী এখানে আবেদন জানাতে পারবেন। যোগ্যতার ভিত্তিতে পুরুষ এবং মহিলাদের এখানে আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা এবং মাসিক বেতন অন্যান্য বিস্তারিত তথ্য গুলি উল্লেখ করা হলো আজকের প্রতিবেদনে । 

Employment no:- BECIL/Project - lll(HRMS)F NO.113/FSSAI - NR/Cr No.773/ 2024/Adv.440

পদের নামঃ-  data entry Operator

মোট শূন্য পদ :-  ৪টি 

শিক্ষাগত যোগ্যতাঃ-  যেকোনো শিক্ষিত বিদ্যালয় থেকে বিভাগীয় বিষয়গুলির মধ্যে যেকোনো একটি প্রশ্ন যদি স্নাতক পাস করে থাকায় থাকে চাকরিপ্রার্থী এখানে আবেদন করতে পারবেন সেই সঙ্গে প্রার্থীকে এমএস অফিসের বিভিন্ন সফটওয়্যারে কাজ করার দক্ষতা রাখতে হবে এবং প্রার্থীর টাইপিং স্পিড ৩৫ হতে হবে।

মাসিক বেতন :- এই পদে কর্মরত প্রার্থীর মাসিক বেতন হবে ₹ ২৫,৭৯২ টাকা

 বয়স সীমা :- সংশ্লিষ্ট পজ এর জন্য আবেদন করার ক্ষেত্রে প্রার্থীর বয়স হতে হবে সর্বনিম্ন ১৮ এবং সর্বোচ্চ ৪০

আবেদন পদ্ধতি :- ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে নিজেদের আবেদন নথিভুক্ত করতে পারবেনএই পোস্টের নিচে দেওয়া আছে এই লিংকে ক্লিক করে ঠিক করে যা যাবতীয় তথ্য এবং প্রয়োজনীয়তা নথিপত্র গুলি স্ক্যান করে আপলোড করে দেবেন সবশেষে স্ক্যান করা তথ্য গুলি যাচাই করে আবেদনপত্র সাবমিট করবেন এভাবে আপনি সরাসরি লিংক এর মাধ্যমে আবেদন পত্র সাবমিট করতে পারবেন।

 আবেদনের শেষ তারিখ :- ২৫ শে মার্চ ২০২৪।

 Apply now












কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.