13,000 টাকা মাসিক বেতনে জেলা স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ, জেনে নিন আবেদন পদ্ধতি |

 13,000 টাকা মাসিক বেতনে জেলা স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ, জেনে নিন আবেদন পদ্ধতি |











জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির মাধ্যমে বেশ কিছু শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের যেকোনো জেলার চাকরিপ্রার্থীরা যোগ্যতার ভিত্তিতে পুরুষ এবং মহিলা উভয় চাকরিপ্রার্থীরাই  আবেদনযোগ্য। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা এবং বয়সসীমা সহ অন্যান্য বিস্তারিত তথ্য বিস্তারিত জানতে পড়ুন আজকের প্রতিবেদনটি।

Employment No.— 1284

পদের নাম— Community Health Assistance

মোট শূন্যপদ— ৬ টি।

শিক্ষাগত যোগ্যতা— পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিলে নথিভুক্ত যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ANM অথবা GNM কোর্স পাশ করা চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে পারেন এই পদের জন্য।

মাসিক বেতন— ১৩,০০০/- টাকা

বয়সসীমা— এই পদে আবেদন জানানোর জন্য আবেদনকারীর বয়স অবশ্যই ২১ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে

পদের নাম— Medical Social Worker

মোট শূন্যপদ— ২ টি

শিক্ষাগত যোগ্যতা— যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক উত্তীর্ণ হতে হবে  এবং সেইসঙ্গে নূন্যতম ১ বছরের কম্পিউটার ডিপ্লোমা সার্টিফিকেট থাকতে হবে।\

মাসিক বেতন— ১৮,০০০/- টাকা।

বয়সসীমা— এই পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স নূন্যতম ২০ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি—  আবেদন করার জন্য আবেদনকারীকে রাজ্য স্বাস্থ্য দপ্তরের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন জানাতে হবে। অনলাইন আবেদনপত্রে সমস্ত তথ্য সঠিক ভাবে পূরণ করতে হবে। এরপর প্রয়োজনীয় নথিপত্র স্ক্যান করে আপলোড করতে হবে। সবশেষে আবেদন ফি জমা করে আবেদনপত্র সাবমিট করতে হবে।

আবেদন ফি—সংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ৫০/- টাকা এবং অসংরক্ষিত শ্রেণীর চাকরিপ্রার্থীদের ১০০/- টাকা আবেদন ফি জমা করতে হবে।


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.