আধার দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ , মাসিক বেতন 47,600 টাকা | Aadhaar Job Recruitment

 আধার দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ , মাসিক বেতন 47,600 টাকা | Aadhaar Job Recruitment

আধার দপ্তরে বেশ কিছু শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সাম্প্রতিক। ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের যেকোনো জেলার চাকরিপ্রার্থীরা যোগ্যতার ভিত্তিতে পুরুষ এবং মহিলা উভয় চাকরিপ্রার্থীরাই  আবেদনযোগ্য। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা এবং বয়সসীমা সহ অন্যান্য বিস্তারিত তথ্য বিস্তারিত জানতে পড়ুন আজকের প্রতিবেদনটি।












পদের নাম— Director (Technology) 

শিক্ষাগত যোগ্যতা— ইঞ্জিনিয়ারিং বা প্রযুক্তিতে চার বছরের ডিগ্রি করতে হবে বা কম্পিউটার অ্যাপ্লিকেশনে স্নাতকোত্তর ডিগ্রি পাস করতে হবে কোনসরকারী সংস্থা দ্বারা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে তবেই চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে পারেন এই পদের জন্য।

মাসিক বেতন—  যে সকল প্রার্থী এই পদে চাকরি করবে তাদের মাসিক বেতন 78,800 – 2,09,200 টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

বয়সসীমা— এই পদে আবেদন জানানোর জন্য আবেদনকারীর বয়স অবশ্যই 56 বছরের মধ্যে হতে হবে।

পদের নাম— Consultant as Deputy Director(Technology)

মোট শূন্যপদ— 13 টি।

বয়সসীমা— এই পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স  63 বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি—  আবেদন করার জন্য আবেদনকারীকে অফিসিয়াল নোটিফিকেশনে দেওয়া আবেদন পত্রটি প্রিন্ট আউট বার করে নির্ভুল ভাবে ফিলাপ করে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট জেরক্স করে অফিসিয়াল নোটিফিকেশনে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ — আবেদনকারীদের অবশ্যই 15/05/2024 তারিখের মধ্যে আবেদন করতে হবে।এছাড়া আরো বিভিন্ন পদ রয়েছে যেগুলো পিডিএফ এর মাধ্যমে অফিসিয়াল নোটিফিকেশনটি দেওয়া আছে আপনারা আবেদন করার আগে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে নেবেন।

OFFICIAL LINK 

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.