WBPSC Miscellaneous Exam 2023 অফিসিয়াল নোটিশ প্রকাশ করা হয়েছে

WBPSC Miscellaneous Exam অফিসিয়াল নোটিশ প্রকাশ করা হয়েছে, 

পাবলিক সার্ভিস কমিশনের(WBPSC) পক্ষ থেকে। WBPSC Miscellaneous 2023 পরীক্ষার মাধ্যমে চাইল্ড ডেভেলপমেন্ট প্রজেক্ট অফিসার ব্লক ইউথ অফিসার ও মিউনিসিপ্যাল অফিসার সহ ব্লক ওয়েলফেয়ার অফিসার এবং বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এখানে ভারতীয় নাগরিক হলেই আবেদন করা যাবে অর্থাৎ রাজ্যের যে কোন জেলার চাকরিপ্রার্থীরা এখানে খুব সহজেই আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য বিষয়বস্তু নিচে প্রতিবেদনে আলোচনা করা হলো।

পদের নাম - Miscellaneous
মোট শূন্যপদ- পরে জানানো হবে 
শিক্ষাগত যোগ্যতা- এক্ষেত্রে ভারতের যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় ও প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে গ্রাজুয়েশন পাস চাকরি-প্রার্থীরা এখানে আবেদনযোগ্য।
মাসিক বেতন - রাজ্য সরকারের বেতন কমিশন ROPA 2019 দশ লেভেল অনুযায়ী ৩২১০০ থেকে ৮২৯০০ টাকা এবং ৯ লেভেল অনুযায়ী ২৮ হাজার ৯০০ থেকে ৭৪ হাজার ৫০০ টাকা বেতন প্রদান করা হবে।

বয়সসীমা - ১ জানুয়ারি ২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারীর বয়স ২০ থেকে ৩৯ বছরের মধ্যে হতে হবে তবে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পেয়ে যাবেন।

WBPSC Miscellaneous Exam এর জন্য কিভাবে আবেদন করবেন?

যে সমস্ত প্রার্থীরা আবেদনযোগ্য আপনারা খুব সহজেই অনলাইন এর মাধ্যমে আবেদন করতে পারবেন পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রথমে রেজিস্ট্রেশন করাতে হবে রেজিস্ট্রেশন করার সময় আপনাদের একটি সঠিক ইমেইল আইডি ও মোবাইল নম্বর সাবমিট করাতে হবে। এবং তারপর আবেদন করতে হবে আবেদনের সময় অবশ্যই প্রয়োজনীয় নথিপত্র যেমন শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র বয়সের প্রমাণপত্র ও অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্টগুলি সুন্দরভাবে স্ক্যান করে আপলোড করাতে হবে।
WBPSC Miscellaneous Exam


আবেদন মূল্য- এসেছে আবেদন মূল্য জেনারেল ওবিসি ইডাব্লিউএস প্রার্থীদের জন্য ১৬০ টাকা জমা করাতে হবে এছাড়া তপশিলি জাতি উপজাতি ও শারীরিক প্রতিবন্ধী চাকরিপ্রার্থীদের কোনো রকম আবেদন মূল্য জমা করাতে হবে না।

প্রার্থী বাছাই প্রক্রিয়া: প্রথমত প্রিলিমিনারি পরীক্ষা নেয়া হবে প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ হলে মেইন পরীক্ষা নেয়া হবে এবং তারপর পার্সোনালিটি টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে শূন্য পদের নিরিখে একটি মেধা তালিকা প্রকাশ করে প্রার্থী বাছাই করা হবে।

আবেদনের শেষ তারিখ: ২ নভেম্বর ২০২৩ তারিখ অবধি প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

অফিসিয়াল নোটিশ: Download Now
Official Website - Visit Now 

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.