Stenographer Recruitment Notice 2023 : Step by Step Stenographer Form Fill Up

Stenographer Recruitment Notice 2023 :

উচ্চ মাধ্যমিক পাশে রাজ্যে নতুন কর্মী নিয়োগ করা হবে। স্টেনোগ্রাফার পদে এই নিয়োগ চলছে। রাজ্যের জেলা দপ্তরের পক্ষ থেকে স্টেনোগ্রাফার নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে উচ্চ মাধ্যমিক পাস যোগ্যতাই ছেলে মেয়ে উভয় চাকরিপ্রার্থীরা এখানে খুব সহজেই আবেদন করতে পারবেন অর্থাৎ ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যে কোন জেলার চাকরি প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন খুব সহজেই। আবেদন পদ্ধতি কি আছে শিক্ষাগত যোগ্যতা কি লাগবে বেতন কি দেওয়া হবে সমস্ত বিস্তারিত তথ্য আজকের প্রতিবেদনে স্টেপ বাই স্টেপ আলোচনা করা হলো।
Stenographer Recruitment Notice 2023



পদের নাম : স্টেনোগ্রাফার

মোট শূন্যপদ : 1 টি

শিক্ষাগত যোগ্যতা : যে কোন স্বীকৃত বিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পাস করতে হবে। এছাড়া রাষ্টনোগ্রাফিতে ডিপ্লোমা সার্টিফিকেট থাকতে হবে ও কম্পিউটার ও প্রিন্টার অপারেটিং বিষয়ে ধারণা থাকতে হবে। 

মাসিক বেতন: প্রতি মাসে ১৩৫০০ টাকা বেতন প্রদান করা হবে।

বয়স সীমা: ১ জানুয়ারি ২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

আবেদন কিভাবে করবেন?

সম্পূর্ণ অফলাইন পদ্ধতি যেখানে আবেদন করতে হবে সে ক্ষেত্রে নিজের বায়োডাটা সহ শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র বয়সের প্রমাণপত্র অন্যান্য প্রয়োজনীয় নথিপত্র একটি মুখ বন্ধ খাবে ভরে নির্দিষ্ট সময়ে দপ্তরে গিয়ে জমা করাতে হবে।

আবেদন মূল্য: প্রত্যেক আবেদনকারীকে ৩৫০ টাকা আবেদন মূল্যে জমা করাতে হবে।

আবেদন জমা দেওয়ার ঠিকানা: The chairman, district legal service authority (DLSA), Kalimpong, at P.O & Dist-Kalimpong, Pin - 724201

আবেদনের শেষ তারিখ: 16 অক্টোবর 2023

Official Notice - Click Here
Official Website - Visit Now

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.