Group C Recruitment In District Court

 

'গ্রুপ সি' কর্মী নিয়োগ - জেলা আদালতে


বর্তমানে চাকরী পাওয়াটা আমাদের সকলের কাছেই যেনো দুষ্প্রাপ্য। চাকরী পেতে গেলে উচ্চ যোগ্যতা, নানান রকম স্কিল এর প্রয়োজন ।  তবে এমন কিছু সরকারি চাকরী ও আছে 'যেখানে উচ্চ যোগ্যতা ছাড়াই দৈনন্দিক অথবা মাসিক বেতন পাওয়া যায়'। তেমনি একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হলো।  আবেদন পদ্ধতি, মাসিক বেতন সহ নানা ধরনের গুরুত্বপূর্ণ  তথ্য উল্লেখ করা হলো এই প্রতিবেদনে ।




Employment No.-  04/DLSA/JGM/2023    


পদের নাম - P.A/ Stenographer     


মোট শূন্যপদ - একটি (1)      


যোগ্যতা :  এই পদে চাকরির আবেদনকারীদের উচ্চ মাধ্যমিক পাশ সহ Stenography - তে ডিপ্লোমা Certificate  থাকা অথবা computer operating এবং printer অপারেশনের সাম্যক জ্ঞান থাকা আবশ্যিক।     

মাসিক বেতন -  ১৩,৫০০ টাকা।    


বয়স সীমা - আবেদনকারীর বয়স সীমা ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।     


আবেদন পদ্ধতি -  এই আবেদন কেবলমাত্র অফলাইনের মাধ্যমে করা যাবে ।  নির্দিষ্ট অফিসে আবেদন পত্র জমা দিতে হবে। সেক্ষেত্রে আবেদনকারীদের  একটি সাদা কাগজে নিজের আবেদন জানিয়ে সঙ্গে নিজের বায়োডাটা এবং অন্যান্য প্রয়োজনীয় নথিপত্র সংযুক্ত করতে হবে।


আবেদন ফি - প্রত্যেক আবেদনকারীকে এককালীন দপ্তরের নির্দিষ্ট bank account- এ ৩৫০/- টাকা জমা দিতে হবে। প্রদত্ত bank - এর account নম্বর - 40220933200 এবং IFSC code - SBIN0000103।       


আবেদন জমা দেওয়ার ঠিকানা -  The Chairman, District Legal services Authority, Jhargram, District judges court complex, Jhargram, PiN - 721507.      


নিয়োগ পদ্ধতি -  দুটি ধাপে লিখিত পরীক্ষার মাধ্যমে যোগ্য প্রার্থীদের বাছাই করে নিয়োগ করা হবে।        


আবেদনের শেষ তারিখ - ৩১ শে জুলাই, ২০২৩ বিকাল ৫ টা পর্যন্ত ।



Official Notification

Official Website


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.