কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই রাজ্যের স্বাস্থ্য দপ্তরে চাকরি সুযোগ

রাজ্যের স্বাস্থ্য দপ্তরে চাকরি সুযোগ কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই চাকরি পেতে পারেন।
রাজ্যের শাসক দপ্তরের পক্ষ থেকে নতুন একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে জাতীয় স্বাস্থ্য মিশনের অধীনে নতুন করে কর্মী নিয়োগ করা হবে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে খিদিরপুর আরবান কমিউনিটি হেলথ সেন্টার কলকাতা। ভারতীয় নাগরিক অর্থাৎ রাজ্যের যে কোন জেলা থেকে যেকোনো প্রার্থী এখানে আবেদন করতে পারবে শুধুমাত্র যোগ্যতা ও শর্তাবলী যদি ঠিকঠাক থাকে তাহলে নিচে দেওয়া আবেদন লিংক থেকে আপনারা আবেদন করতে পারেন।

লিখিত পরীক্ষা ছাড়া সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে আবেদনপত্রের লিংক নিচে দেওয়া হল সেখান থেকে আবেদন পত্র ডাউনলোড করে সঠিকভাবে পূরণ করে সঠিক ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে।

কোন কোন পদে আবেদন করা যাবে কত ভ্যাকেন্সি আছে? কি শিক্ষাগত যোগ্যতা লাগবে বেতন কত পাবেন সমস্ত কিছু বিস্তারিত ভাবে নিচে আলোচনা করে দেয়া হলো আজকের প্রতিবেদনে।

পদের নাম - মেডিকেল অফিসার
মোট শূন্যপদ - 4 টি ( UR - 2,ST- 1, OBC-1)
শিক্ষাগত যোগ্যতা:- মেডিকেল কাউন্সিল অফ ইন্ডিয়া স্বীকৃত যে কোন অর্গানাইজেশন থেকে এমবিবিএস অর্থাৎ সমতুল্য ডিগ্রী করা থাকলে চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন নূন্যতম এক বছরের ইন্টার্নশিপ থাকলে অভিজ্ঞতা থাকলে এই পদের জন্য আবেদন করা যাবে।

মাসিক বেতন - 60000 প্রতি মাসে বেতন দেওয়া হবে।
বয়সসীমা- আবেদন করার জন্য যোগ্য প্রার্থীদের ৬৭ বছরের মধ্যে বয়স হতে হবে। বয়স হিসাব করতে হবে ১ জুলাই ২০২৩ তারিখের মধ্যে।

কিভাবে আবেদন করবেন?
পারছিনা সম্পূর্ণ অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন আবেদন করার জন্য কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনের অফিসিয়াল ওয়েবসাইট অথবা নিচে দেওয়ার লিংক থেকে গিয়ে অফিসের নোটিশ ডাউনলোড করতে হবে এবং আবেদনপত্র ডাউনলোড করে নিতে হবে তারপর আবেদন পত্র সঠিকভাবে ফিলাপ করে সাথে বায়োডাটাও যোগ্যতার প্রমাণপত্র অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র জেরক্স অরজিনাল সহ ইন্টারভিউ স্থানীয় উপস্থিত থাকতে হবে।

ইন্টারভিউ স্থান: Room no 254, 2nd Floor, PMU, Kolkata City NUHM Society, 5 S.N. Banerjee Road, Kol - 700013

Official Notice 📌 Download Now

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.