Staff Nurse Recruitment Notice 2022 - Vacancy 6092, Qualification, Salary

Staff Nurse Recruitment Notice 2022 : ৬০৯২ শূন্য পদে স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ, ২৩ ডিসেম্বর পর্যন্ত আবেদন চলবে। ৬০৯২ টি শূন্য পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে পশ্চিমবঙ্গ হেলথ রিকোয়ারমেন্ট বোর্ডের তরফ থেকে। এই পদে আবেদনের জন্য বহু চাকরির প্রার্থীরা অধীর আগ্রহে থাকেন। এখানে আবেদন করতে পারবেন ভারতীয় যে কোন নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যে কোন জেলার পুরুষ মহিলা উভয় প্রার্থীরা। আজকের এই প্রতিবেদনে শিক্ষাগত যোগ্যতা আবেদন পদ্ধতি সমস্ত কিছু বিস্তারিত আলোচনা করা হলো। 



পদের নাম - Staff Nurse Grade II

শূন্য পদ - ৬০৯২ টি

শিক্ষাগত যোগ্যতা - এখানে আবেদন করতে পারবেন GNM / basic BSc/ post basic BSc nursing কোর্স করা অথবা ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল অনুমোদিত কোর্স করা।

মাসিক বেতন - প্রতিমাসে পে লেভেল অনুযায়ী বেতন দেওয়া হবে।

প্রার্থীর বয়স - ১৮ থেকে ৩৯ বছরের মধ্যে প্রার্থীর বয়স হতে হবে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

আবেদন পদ্ধতি - যেসব প্রার্থীরা আবেদন করতে চান তাদের অনলাইনে আবেদন করতে হবে। নিচের লিংকে ক্লিক করে অথবা www.wbhealth.gov.in ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে হবে। বৈধ ইমেইল আইডি ও ফোন নাম্বার নিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।

আবেদন মূল্য - আবেদনের মূল্য বাবদ Unreserved প্রার্থীদের জন্য ২১০ টাকা ধার্য করা হয়েছে। বাকি প্রার্থীদের ক্ষেত্রে মানে SC/ ST/ PWD পার্থীদের কোনরূপ আবেদন ফি লাগবেনা।

আবেদন শুরু - ৯ ডিসেম্বর ২০২২

আবেদনের শেষ তারিখ - ২৩ ডিসেম্বর ২০২২



Official Notification (short) : Download Now

Details of Notification : coming soon

Apply now : click here

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.