SAIL(Steel Authority of India Limited) Recruitment 2022

SAIL(Steel Authority of India Limited) Recruitment 2022: কেন্দ্রীয় সরকারের স্টিল কারখানায় বিভিন্ন পদে চাকরির জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে যে কোন ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যে কোন জেলার প্রার্থীরা এখানে খুব সহজেই চাইলে আবেদন করতে পারবেন আবেদন করার জন্য যে সমস্ত শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য শর্তাবলী বলা হয়েছে তা নিচে বিস্তারিতভাবে আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে


SAIL(Steel Authority of India Limited) Recruitment 2022 বিভিন্ন পদে নিয়োগ করা হবে পদের নাম গুলি হল 

  1. Mines foreman, 
  2. সার্ভেয়ার, 
  3. অপারেটর কাম টেকনিশিয়ান, 
  4. ইলেকট্রিক্যাল সুপারভাইজার, 
  5. মাইনিং মেট, 
  6. ব্লাস্টার,
  7. অপারেটর কাম টেকনিশিয়ান (বয়লার অপারেশন) (ট্রেনি) , 
  8. অ্যাটেনডেন্ট কাম টেকনিশিয়ান (বয়লার অপারেশন) (ট্রেনি) 
  9. (ট্রেনি) হেভি ভিকেলস ড্রাইভার, 
  10. ফরম্যান কাম ফায়ার ইঞ্জিনিয়ার, 
  11. ড্রাইভার



শিক্ষাগত যোগ্যতাঃ উপরোক্ত পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা মাধ্যমিক পাশ সহ বিভিন্ন উল্লেখিত বিষয়ের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স সীমা : উপরে উল্লেখ পদে আবেদনের জন্য সর্বোচ্চ ২৮ বছরের মধ্যে প্রার্থীর বয়স হতে হবে এবং অপারেটর কাম টেকনিশিয়ান বয়লার অপারেশন পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। সরকারের নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পেয়ে যাবেন। 

বেতন : প্রথম বছর প্রতি মাসে বেতন ১২৯০০ টাকা থেকে ১৬১০০ টাকা এবং দ্বিতীয় বছর প্রতি মাসে বেতন ১৫০০০ থেকে ১৮৩০০ টাকা দেওয়া হবে।

আবেদন পদ্ধতি : যে সমস্ত প্রার্থীরা আবেদন করতে চাইছেন আপনারা অনলাইনে আবেদন করতে পারবেন । নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে প্রথমে ইমেইল আইডি ও মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করে নিতে হবে পরে আবেদন মূল্য ও শিক্ষাগত যোগ্যতা সহ সমস্ত প্রয়োজনীয় নথিপত্র জমা করে আবেদন করতে হবে। 

আবেদন মূল্য : আবেদন মূল্য এখানে জেনারেল, OBC এবং EWS দের জন্য ৫০০ টাকা বলা হয়েছে এছাড়া SC/ST/PWD শ্রেণীর প্রার্থীদের জন্য ১৫০ টাকা ধার্য করা হয়েছে । আবেদনমূল্য অনলাইনে দেওয়া যাবে।

আবেদনের শেষ তারিখ : ১৭ ই ডিসেম্বর ২০২২ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন 

নিয়োগ পদ্ধতি : পার্টিদের বাছাই করা হবে অনলাইন টেস্ট তারপর স্কিল টেস্ট ফিজিক্যাল টেস্ট ও ড্রাইভিং পদের জন্য ড্রাইভিং টেস্টের মাধ্যমে।


অফিসিয়াল নোটিশ : Download Now

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.