CMRI Durgapur Project Assistant Recruitment Notice 2022

CMRI Durgapur Project Assistant Recruitment Notice 2022: CMERI - প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ দুর্গাপুরে, মাসিক বেতন ২০ হাজার টাকা প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট ও প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে সেন্ট্রাল মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং রিসার্চ ইনস্টিটিউটে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। এই প্রতিবেদন শিক্ষাগত যোগ্যতা আবেদন পদ্ধতি নিয়ে রইল। এখানে আবেদন করতে পারবেন যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যে কোন জেলার প্রার্থীরা।



পদের নাম - প্রোজেক্ট অ্যাসিস্ট্যান্ট ও প্রজেক্ট অ্যাসোসিয়েট, JRF ।

বয়স - প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদের প্রার্থীর বয়স সর্বোচ্চ ৫০ বছর হতে হবে, প্রজেক্ট অ্যাসোসিয়েট পদের প্রার্থীর সর্বোচ্চ বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা - যেকোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে উল্লিখিত পদ অনুযায়ী M.Sc / B.E/ B.Tech in Mechanical/ Electrical/ Electronics/ Computer science/ Information Technology কোর্স করা থাকলেই আবেদন করা যাবে।

মোট শূন্য পদের সংখ্যা - ১০ টি।

মাসিক বেতন - ২৫ হাজার টাকা থেকে ৩১ হাজার টাকা পর্যন্ত প্রতি মাসে প্রজেক্ট এসিস্ট্যান্ট ও JRF পদের বেতন। প্রজেক্ট অ্যাসোসিয়েট পদের ক্ষেত্রে প্রতিমাসে ২০ হাজার টাকা । 


প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ দুর্গাপুরে, মাসিক বেতন ২০ হাজার টাকা - Apply Now

 ৬০৯২ শূন্য পদে স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ - Apply Now


ইন্টারভিউ জায়গা - CSIR Central Mechanical Engineering Research Institute (CSIR-CMERI), Mahatma Gandhi Avenue, Durgapur - 713209, Paschim Bardhaman, West Bengal.

ইন্টারভিউয়ের তারিখ - রিপোর্টিং টাইম সকাল ৯'টা। উল্লেখিত পদ অনুযায়ী ৮ ডিসেম্বর ও ৯ ডিসেম্বর।



Project Assistant Recruitment Notice: Download Now

CMRI Durgapur Official Website : Click Here

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.