মাসিক ১৫ হাজার টাকা বেতনে রাজ্যের রুপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ

মাসিক ১৫ হাজার টাকা বেতনে রাজ্যের রুপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ : বিশাল এক সুখবর এসে গেল পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য। নতুন এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রাজ্য সরকারের রূপশ্রী প্রকল্পের কর্মী নিয়োগ নিয়ে। রাজ্যের অনেক চাকরি প্রার্থীরাই এই সুযোগের অপেক্ষায় থাকেন।




আবেদনের পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ সমস্ত কিছু বিস্তারিত ভাবে আলোচনা করা হলো আজকের এই প্রতিবেদনে। Ruposhree prakalpa requirement 2022

পদের নাম - একাউন্টেন্ট

শিক্ষাগত যোগ্যতা - কমার্স বিষয়ের ওপরে যে কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে গ্রাজুয়েশন পাস করা থাকতে হবে। সঙ্গে কম্পিউটার কাজের অভিজ্ঞতা ও সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

মোট শূন্য পদ - ৩ টি। (UR - 1 , ST - 1 , SC - 1)

বেতন - ১৫০০০ টাকা করে মাসিক বেতন দেওয়া হবে।

বয়স - ১৮ থেকে ৪০ বছরের মধ্যে পার্থীর বয়স হতে হবে। এছাড়া সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন সরকারি নিয়ম অনুসারে। ১ জানুয়ারি ২০২২ তারিখ অনুযায়ী বয়স হিসাব করতে হবে।



আবেদন পদ্ধতি - অনলাইনের মাধ্যমে ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিচে যে লিংকটি দেওয়া হল ওই লিংকে ক্লিক করে সরাসরি অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের সময় প্রার্থীর বৈধ মোবাইল নাম্বার ইমেইল আইডি শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট পাসপোসাইড ছবি সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে।

আবেদনের শুরু ও শেষের তারিখ - আবেদন শুরু ১৫-১২- ২০২২ আবেদন শেষ ৩০ -১২ -২০২২

নিয়োগের পদ্ধতি - ৫০ নম্বরের লিখিত পরীক্ষা কম্পিউটার টেস্ট ৪০ নম্বরের। ও ইন্টারভিউ ১০ নম্বরের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে।

নিয়োগ স্থান - পুরুলিয়া, পশ্চিমবঙ্গ।

Official Website: Download Now
Apply Now: Click Here

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.