WBPDCL Recruitment Notification 2022

রাজ্যে পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশনে কর্মী নিয়োগ - এখনই অনলাইনে আবেদন করুন




আমরা পশ্চিমবঙ্গ পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন কর্মী নিয়োগ 2022 (WBPDCL) :- এর বিজ্ঞপ্তি সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি।



পশ্চিমবঙ্গের বিদ্যুৎ বিভাগ নিয়োগ 2022: - পশ্চিমবঙ্গের সকল মহিলা প্রার্থীদের জন্য সুখবর। পশ্চিমবঙ্গের বিদ্যুৎ বিভাগ তথা West Bengal Power Development Corporation (WBPDCL) এর পক্ষ থেকে টেকনিশিয়ান শিক্ষানবিশ পদের নিয়োগের নতুন একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল, ইন্সট্রুমেন্টেশন ইত্যাদির মতো বিভিন্ন পদের জন্য  মোট শূন্যপদ 60 টি যার মধ্যে ৩০ টি পদ টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস (ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক) ৩০ টি পদ টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস (ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং) পদের জন্য সংরক্ষিত রাখা হয়েছে। আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। 

পশ্চিমবঙ্গের পাওয়ার ডিপার্টমেন্ট নিয়োগ  2022:- পশ্চিমবঙ্গের  আগ্রহী যে কোনো প্রার্থী এই পদগুলির জন্য যোগ্য। পুরুষ মহিলা উভয় প্রার্থীই আবেদন করতে পারবেন। নির্বাচিত প্রার্থীরা প্রশিক্ষণের সময় স্টাইপেন্ড পাবেন। যোগ্য প্রার্থীরা WBPDCL এর অফিশিয়াল ওয়েবসাইট wbpdcl.co.in  এর মাধ্যমে অনলাইনে সরাসরি 27 জুন, 2022 তারিখে বা তার আগে তাদের আবেদন জমা দিতে পারেন। 


WBPDCL Recruitment Notification 2022:- পদের নাম, শিক্ষাগত যোগ্যতা , শূন্যপদ সংখ্যা কয়টি আছে, বেতন এবং অন্যান্য বিশদ বিবরণের জন্য আজকের প্রতিবেদনটি দেখুন।



পদের নাম এবং মোট শূন্যপদ:-

মেকানিক্যাল – 12 টি (UR-6, SC-3, ST-1, OBC-2)

ইলেক্ট্রিক্যাল  -10 টি (UR-5, SC-2, ST-1, OBC-2)

ইন্সট্রুমেন্টেশন/ইলেকট্রনিক্স -5 টি ( UR-3, SC-1, ST-1)

মাইনিং- 3 টি ( UR-2, SC-1)


বয়স সীমা: - আবেদনকারীর বয়স 01/06/2022 তারিখে 25 বছরের মধ্যে হতে হবে।  সংরক্ষিত প্রার্থীদের জন্য বয়সের ছাড় থাকবে। 



স্টাইপেন্ড (প্রতি মাসে): -  9,000/-


শিক্ষাগত যোগ্যতা : - মেকানিক্যাল/ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং/ইন্সট্রুমেন্টেশন/মাইনিং- AICTE দ্বারা স্বীকৃত যেকোনো ইনস্টিটিউট থেকে 4 বছরের স্নাতক ডিগ্রি  (পূর্ণ সময়ের কোর্স)



Job Oriented Degree Course After Class 12 :  Click Here 




পদের নাম এবং মোট শূন্যপদ :-

ইলেক্ট্রিক্যাল  -10 টি ( UR-5, SC-2, ST-1, OBC-2)

ইন্সট্রুমেন্টেশন/ইলেকট্রনিক্স -7 টি (UR-3, SC-2, ST-1, OBC-1)

বয়স সীমা: - আবেদনকারীর বয়স 01/06/2022 তারিখে 18 থেকে 24বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত প্রার্থীদের জন্য বয়সের ছাড় থাকবে। 


স্টাইপেন্ড (প্রতি মাসে): -  8,000/-



শিক্ষাগত যোগ্যতা: - মেকানিক্যাল/ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং/ইনস্ট্রুমেন্টেশনে AICTE দ্বারা স্বীকৃত যে কোনো প্রতিষ্ঠান থেকে 3 বছরের ডিপ্লোমা কোর্স।


প্রশিক্ষণের সময়কাল:- 01 বছর



আবেদনের ফি: - অফিসিয়াল বিজ্ঞপ্তিতে আবেদনের ফি উল্লেখ নেই।



নিয়োগ প্রক্রিয়া : -

প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে নির্বাচন করা হবে।


আবেদন পদ্ধতি: -

www.wbpdcl.co.in  লিঙ্কের মাধ্যমে অনলাইনে আবেদন করেন। অনলাইনে আবেদন করার সময়, প্রার্থীদের  মেইল ​​আইডি এবং ফোন নম্বর থাকতে হবে; ছবির স্ক্যান কপি (500 kb-এর বেশি নয়) এবং স্বাক্ষর (500 kb-এর বেশি নয়), এবং অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্ট আপলোড করতে হবে।




অনলাইন আবেদনের শেষ তারিখ:- 27/06/2022







কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.