Group - D Recruitment at Punjub National Bank 2022, পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক এ গ্রুপ - ডি পদে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের গ্রুপ -ডি এর বিভিন্ন পদে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদনকারীরা উচ্চমাধ্যমিক পাস সহ বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায় পদগুলির জন্য আবেদন করতে পারবেন। উৎসাহী প্রার্থীরা রাজ্যের যে কোন জেলা থেকে আবেদন করতে পারবেন। বিস্তারিত বিবরণ জানতে নিচের প্রতিবেদনটি পড়ুন।

Group - D Recruitment at Punjub National Bank 2022

পদের নাম - পিয়ন (Group-D) 
মোট শূন্যপদ - 63 টি। বিভিন্ন সার্কেল অনুযায়ী শূন্য পদ গুলি হল : কলকাতা ও উত্তর - 24 পরগনার - 13 টি, পুরুলিয়া - 10 টি, দক্ষিণ - 24 পরগনা - 15 টি, হুগলি - 15 টি, বাঁকুড়া - 10 টি। 
শিক্ষাগত যোগ্যতা - আবেদনকারীকে রাজ্যের যে কোনো স্বীকৃত বোর্ড থেকে উচ্চমাধ্যমিক পাস বা তার সমতুল্য কোন পরীক্ষায় পাশ হতে হবে। 
বয়স সীমা - আবেদনকারীর বয়স 18 থেকে 25 বছরের মধ্যে হতে হবে(01/01/2022 তারিখ)। সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুসারে বয়সের ছাড়পত্র পাবেন।
নিয়োগ পদ্ধতি - আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা ও বয়সের উপর ভিত্তি করে প্রার্থী নির্বাচন করা হবে। 


Group - D Recruitment at Punjub National Bank 2022 নোটিশ অনুযায়ী 
আবেদন পদ্ধতি - আবেদনকারীরা কেবলমাত্র অফলাইন এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনপত্রটিকে ডাউনলোড করে সেটিকে সম্পূর্ণ পূরণ করে উপযুক্ত ডকুমেন্ট সহ মুখ বন্ধ খামে তার ওপর বড় বড় করে লিখতে হবে, Application for the post of PEON in subordinate Carde 2021 - 2022

আবেদনপত্রের সঙ্গে উপযুক্ত ডকুমেন্টস - 
1. বয়সের প্রমাণপত্র। 
2. শিক্ষাগত যোগ্যতা মার্কশিট ও সার্টিফিকেট। 
3. সম্প্রতি তোলা সেল্ফ অ্যাটেস্টেড করা ফটোকপি। 
4. কাস্ট সার্টিফিকেট। 
5.স্কুল লিভিং সার্টিফিকেট। 
6.রেসিডেন্সিয়াল সার্টিফিকেট ।
7. আধার কার্ড /প্যান কার্ড। 



আবেদনপত্র পাঠানোর নির্দিষ্ট ঠিকানা -
কলকাতা ও উত্তর 24 পরগনার ক্ষেত্রে : The DY Circle Head, HRD Department Punjab National Bank, Circle Office, Kolkata North 5th Floor, Oriental Bank house, DD - 11, Salt Lake, Sector - 1,  Kolkata - 700064, 
দক্ষিণ 24 পরগনার ক্ষেত্রে : সরকারি মন্ডল প্রমুখ (এইচ. আর.), পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক, সার্কেল অফিস, দক্ষিণ 24 পরগনা পদ্মপুকুর বারাইপুর কলকাতা - 700144, 
পুরুলিয়া ও বাঁকুড়া জেলার ক্ষেত্রে : ডেপুটি সার্কেল হেড, পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক, সার্কেল অফিস, পুরুলিয়া, এইচ. আর. ডি ডিপার্টমেন্ট, শশধর গাঙ্গুলী রোড, রাজবাঁধ পাড়া, পুরুলিয়া, পশ্চিমবঙ্গ পিন - 723101,
হুগলি জেলার ক্ষেত্রে : The Chief Manager, HRD Department, Circle Office Hooghly, 23A, Rai M. C. Lahiri Bahadur Street, Serampore, Hooghly - 712201. 

আবেদনের শেষ তারিখ - পুরুলিয়া, বাঁকুড়া ও কলকাতা ক্ষেত্রে আবেদনের শেষ তারিখ 15 ই মার্চ, দক্ষিণ 24 পরগনা জেলার ক্ষেত্রে 11 ই মার্চ, হুগলি জেলার ক্ষেত্রে 21 শে মার্চ। 




কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.