মেট্রো রেলের তরফে অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, মাসিক বেতন ৩০,০০০/- টাকা | Metro Rail Recruitment 2024

 মেট্রো রেলের তরফে অসংখ্য শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, মাসিক বেতন ৩০,০০০/- টাকা | Metro Rail Recruitment 2024

মেট্রোরেলের তরফ থেকে বেশ কিছু শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সাম্প্রতিক। বিভিন্ন শূন্যপদে হবে কর্মী নিয়োগ। মোট শূন্যপদ, শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, আবেদন পদ্ধতি সহ বিস্তারিত তথ্য এই প্রতিবেদনে আলোচনা করা হলো। যে সকল চাকরিপ্রার্থীরা আবেদন করতে চান অবশ্যই পড়ুন আজকের প্রতিবেদনটি।

নিয়োগকারী সংস্থা: মেট্রো রেল করপোরেশন লিমিটেডের তরফে এই কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।

পদের নাম:এই নিয়োগে বিভিন্ন ধরনের পদে কর্মী নিয়োগ করা হবে। যথা,

1. বিভিন্ন ক্ষেত্রে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার

2. অ্যাসিস্ট্যান্ট কোম্পানি সেক্রেটারি

3. জুনিয়র ইঞ্জিনিয়ার

4. একাউন্ট অ্যাসিস্ট্যান্ট

5. মেইনটেইনার ও বিভিন্ন

মোট শূন্যপদ: উপরিক্ত সমস্ত পদ মিলিয়ে মোট ৪৩৯ টি কর্মী নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা: আবেদনকারীকে অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রে ডিগ্রি কিংবা ডিপ্লোমা কিংবা আইটিআই করে থাকতে হবে।

প্রার্থীর বয়সসীমা: আবেদনকারীর বয়স হতে হবে ২১ থেকে ২৮ বছরের মধ্যে।

মাসিক বেতন: যেহেতু এখানে বিভিন্ন পদে নিয়োগ করা হবে সে ক্ষেত্রে, পদ অনুযায়ী বেতনক্রম ভিন্ন হবে। পদ অনুযায়ী মাসিক বেতন ৫০,০০০/- টাকা, ৩৩,০০০/- টাকা, ২৫,০০০/- টাকা ও ১৯,৫০০/- টাকা থাকবে।

আবেদন পদ্ধতি: আবেদনকারীকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এক্ষেত্রে নির্দিষ্ট লিঙ্কে ক্লিক করে নিজের নাম, মোবাইল নম্বর, ইমেল দিয়ে অনলাইন রেজিস্ট্রেশন করার পর নিজের বয়স, জেন্ডার, ঠিকানা, ক্যাটাগরি, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি তথ্য দিয়ে অনলাইন ফর্মটি ফিলাপ করে নিতে হবে। এবং যে সমস্ত তথ্য গুলি চাওয়া হবে, রঙিন পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার সহ যাবতীয় গুরুত্বপূর্ণ ডকুমেন্ট, সেগুলি এক এক করে আপলোড করতে হবে। এবং সবশেষে সাবমিট বাটনে ক্লিক করে আবেদনটি সাবমিট করতে হবে। 

আবেদনের সময়সীমাআবেদনের শেষ তারিখ হল 19/04/2024। 

Official Notification: 

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.