State Bank of India 2580 Circle Officer Recruitment Notice Apply Online

State Bank of India 2580 Circle Officer Recruitment Notice: স্টেট ব্যাংকে (SBI) ৫২৮০ ভ্যাকেন্সিতে কর্মী নিয়োগের আবেদন করা যাচ্ছে। সম্প্রতি ভারতবর্ষের স্টেট ব্যাংক তার অফিসিয়াল ওয়েবসাইটে মাধ্যমে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কয়েক হাজার শূন্য পদে এই নিয়োগ করা হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী ৫২৮০ টি শুন্য পদে কর্মী নিয়োগ করা হবে। ভারতের প্রতিটি রাজ্যের স্টেট ব্যাংকের ব্রাঞ্চগুলিতে এই নিয়োগ প্রক্রিয়া করানো হবে পশ্চিমবঙ্গের শাখা গুলিতে যে সমস্ত আবেদনকারী অর্থাৎ চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করতে ইচ্ছুক তাদের অবশ্যই বাংলা ভাষা জানতে হবে এবং ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে এখানে চাকরির জন্য আবেদন করতে পারবেন খুব সহজেই শিক্ষাগত যোগ্যতা আবেদন পদ্ধতি সহ অন্যান্য বিস্তারিত তথ্য আজকের প্রতিবেদনে আলোচনা করা হলো।



Emp No. - CRPD/CBO/2023-24/18 Notice অনুযায়ী সার্কেল অফিসার  (CIRCLE BASED OFFICERS) পদে নিয়োগ করা হবে।

  • এখানে মোট শূন্যপদ - 5280 টি। (Gen - 2157, EWS- 527, OBC-1421, ST-388, SC-787)
  • পশ্চিমবঙ্গের মোট শূন্যপদ 230 টি। (Gen-94,EWS- 23, OBC-62, ST-17, SC-34)
  • উপরোক্ত পদে আবেদনের জন্য প্রার্থীকে যেকোনো বিষয়ে স্নাতক অর্থাৎ গ্রাজুয়েশন পাশ করা থাকতে হবে এছাড়া মেডিকেল ইঞ্জিনিয়ারিং অথবা চ্যাট্যাড অ্যাকাউন্টেড বিষয়ে ডিগ্রি অর্জনকারী প্রার্থীরাও এখানে আবেদন করতে পারবেন খুব সহজে।
  • বাছাই করা প্রার্থীরা মাসিক বেতন পাবেন 36,000 টাকা।
  • এক্ষেত্রে প্রার্থীদের বয়স ন্যূনতম ২১ বছর থেকে সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে ৩১ অক্টোবর ২০২৩ তারিখ অনুযায়ী আবেদনকারীর বয়স হিসেব করতে হবে। তবে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা নির্দিষ্ট নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পেয়ে যাবেন।
আবেদনকারীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করে অথবা নিচে দেওয়া লিঙ্ক থেকে অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে রেজিস্ট্রেশন করতে হবে তারপর লগইন করতে হবে এরপর সঠিকভাবে সম্পূর্ণ তথ্য ফিলাপ করে সম্পূর্ণ রকমের সঠিকভাবে স্ক্যান করে আপলোড করতে হবে সবশেষে আবেদন মূল্য জমা করে আবেদন ফর্মটি অনলাইনে সাবমিট করতে হবে।

জেনারেল EWS OBC প্রার্থীদের ক্ষেত্রে 700 টাকা আবেদন মূল্য জমা করতে হবে অন্যান্য আবেদনকারীদের কোনরকম আবেদন মূল্য জমা দিতে হবে না।

আবেদনের শেষ তারিখ - 12 ই ডিসেম্বর 2023

Important Dates:




Official Website & Apply Link - Click Here 

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.