WB Primary TET Result 2022 out | WB TET Result Cut off Marks

WB TET Result 2022 : পর্ষদ সভাপতি তরফ থেকে জানানো হলো কবে প্রকাশ পাবে টেটের রেজাল্ট, বিস্তারিত ভাবে জানুন

১১ ডিসেম্বর প্রাইমারি টেট পরীক্ষা ২০২২ আয়োজিত হয়েছিল। পুরো রাজ্যজুড়ে প্রায় ১৪০০ এর বেশি পরীক্ষা কেন্দ্র তরফ থেকে নেওয়া হয়। প্রায় সাত লক্ষ পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। পরীক্ষা শেষের কিছুদিনের মধ্যেই ফল প্রকাশ হবে এর আগেই পর্ষদের তরফ থেকে জানানো হয়েছিল। সেইমতো পশুর সভাপতি জানালেন খুব তাড়াতাড়ি প্রকাশ পেতে চলেছে টেট পরীক্ষার রেজাল্ট সাথে প্রকাশ পাবে মডেল উত্তরপত্র।

প্রথম থেকেই সার্বিকভাবে প্রস্তুত ছিল রাজ্য এই প্রাইমারি টেট পরীক্ষা নিয়ে। বর্তমান নিয়োগ দুর্নীতির জটিলতার মাঝে টেট পরীক্ষার সফলতা যে গুরুত্বপূর্ণ ছিল সেটি বলাই বাহুল্য। এই পরীক্ষায় আনা হয়েছিল বহু পরিবর্তন একাধিক পদক্ষেপ সহ নতুন নিয়মে ঘেরাটোপে পরীক্ষা কাঠামোর। মোটামুটি কিছু বিক্ষিপ্ত ঘটনা ছাড়া নির্বিঘ্নেই কেটেছে টেট পরীক্ষা। পশ্চিমবঙ্গে ১৪০০ এর বেশি পরীক্ষা কেন্দ্রে নিরাপত্তায় সম্পন্ন হয় এই পরীক্ষা। প্রায় সাত লক্ষ পরীক্ষার্থী সাথে ১০৬০০ জন বিশেষ ক্ষমতা সম্পন্ন পরীক্ষার্থী ওইদিন টেট পরীক্ষায় বসে। নির্ধারিত সময় অনুসারেই পরীক্ষা শুরু হয়।

চাকরীর খবর ঃ 


পর্ষদ সভাপতি গৌতম পাল টেটের দিন পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে যান। পরীক্ষাটি নির্বিঘ্নে মেটার পরে সাভাবিক ভাবে ফলপ্রকাশের প্রসঙ্গ সামনে আসছে ।
পর্ষদ সভাপতি গৌতম পাল জানান অতি শীঘ্রই টেটের রেজাল্ট প্রকাশ পেতে চলেছে। প্রসঙ্গত পর্ষদের তরফ থেকে কিছুদিন আগে জানানো হয়েছিল পরীক্ষা হওয়ার ৭ থেকে ১০ দিনের মধ্যে ফলাফল প্রকাশ পাবে। ডিসেম্বরে টেট এর রেজাল্ট জানতে পারবেন পরীক্ষার্থীরা এমনটাই মনে করা হয়েছিল।

সভাপতির কথায় দ্রুত ফলাফল প্রকাশের দিকে ইঙ্গিত মিলল এদিন পরীক্ষার পর। তিনি জানিয়েছেন টেটের রেজাল্ট খুব দ্রুতই সামনে আনা হবে। এর সাথে সাথে মডেল উত্তরপত্র প্রকাশ করা হবে। এবারের প্রাথমিকের নিয়োগে সব রকম ভাবে স্বচ্ছতা বজায় রাখতে তৎপর হয়ে উঠেছে পর্ষদ এর আগেই পর্ষদের তরফ থেকে এমনটাই জানানো হয়েছিল। সূত্রের খবর নিয়োগ প্রক্রিয়া দ্রুত সারতে শীঘ্রই ফল প্রকাশের সিদ্ধান্ত নিতে হয়েছে প্রাথমিক শিক্ষা পর্ষদ।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.