মাধ্যমিক পাশে রাজ্যে আশা কর্মী পদে নিয়োগ চলছে - আবেদন করুন

মাধ্যমিক পাশে রাজ্যে আশা কর্মী পদে নিয়োগ চলছে আবেদন করুন।

Asha Karmi Recruitment : বিরাট সুখবর রাজ্যের মহিলা চাকরিপ্রার্থীদের জন্য। রাজ্য সরকারের অধীনে জাতীয় স্বাস্থ্য মিশনের আওতায় চুক্তিভিত্তিতে পঞ্চায়েত এলাকার বিভিন্ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের রাজ্যে আশা কর্মী পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। শিক্ষাগত যোগ্যতা আবেদন পদ্ধতি ইত্যাদি জানতে হলে নিজের প্রতিবেদনটি ভালো করে পড়ে নিন।



পদের নাম :- আশা কর্মী 

শিক্ষাগত যোগ্যতা :- মাধ্যমিক পাস থাকলেই প্রার্থীরা আবেদন করতে পারবেন।

বয়স সীমা:- ৩০ থেকে ৪০ বছরের মধ্যে পার্থীর বয়স হতে হবে এবং তপশিলি জাতি বা উপজাতি প্রার্থীদের ক্ষেত্রে ২২ থেকে ৪০ বছরের মধ্যে প্রার্থীর বয়স হতে হবে। বয়স হিসেব করতে হবে ১ জানুয়ারি ২০২২ তারিখ অনুযায়ী।

অন্যান্য যোগ্যতা :- অবশ্যই আবেদনকারী যেন মহিলা হয়। কেবলমাত্র বিবাহিতা, বিধবা, আইনগত বিবাহ বিচ্ছিন্ন মহিলারা আবেদন করতে পারবেন। প্রার্থীকে ওই এলাকার স্থায়ী বাসিন্দা হতে হবে। এছাড়া প্রার্থীকে গ্রেড-১ এবং গ্রেড-২ স্বনির্ভর শ্রেণী সদস্য হতে হবে।

আবেদন পদ্ধতি :- এখানে অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন প্রার্থীরা। নিচের লিংক থেকে আবেদনপত্র ডাউনলোড করে সমস্ত প্রয়োজনীয় নথিযোগ করুন এবং একটি মুখ বন্ধ খামের ওপর বড় হাতে লিখতে হবে APPLICATION FOR THE POST OF ASHA ____VILLAGE UNDER ____HEALTH SUB-CENTRE. ব্লক ভিত্তিক আবেদন পত্র ডাউনলোড করার লিংক নিচে দেওয়া হল।

আবেদনপত্র জমা করা ঠিকানা :- To The Office Of The Block Development Officer, Magrahat -1 Development. Block, Village- Ushti P.O - Usthi, p.s - Usthi, Dist - South 24 Parganas, Pin - 753375

আবেদনের শেষ তারিখ :- ২৩ ডিসেম্বর ২০২২ বিকেল ৪টে পর্যন্ত।

শূন্য পদের বিন্যাস :- মগরাহাট ১ নম্বর ব্লক দক্ষিণ 24 পরগনা জেলার ডায়মন্ড হারবার মহকুমার অন্তর্গত পায়রাচালি উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়োগ করা হবে।

প্রয়োজনীয় ডকুমেন্টস :-

১)মাধ্যমিকের এডমিট কার্ড

২)জাতিগত প্রমাণপত্র

৩)জন্ম তারিখের শংসাপত্র

৪)দু কপি পাসপোর্ট সাইজ ছবি

৫)স্বনির্ভর গোষ্ঠীর সদস্যের প্রমাণপত্র

৬)স্থায়ীবাসিন্দার প্রমাণপত্র


OFFICIAL WEBSITE : CLICK HERE

OFFICIAL NOTIFICATION : DOWNLOAD NOW

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.