SBI PO পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ পেয়ে গেল | SBI PO Exam Admit Card Announcement

এস বি আই পিও পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ পেয়ে গেল জেনে নিন বিস্তারিত তথ্য


প্রকাশ পেল পিও পরীক্ষার অ্যাডমিট কার্ড স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া তরফ থেকে। এস বি আই এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে পরীক্ষার্থীদের অ্যাডমিট কার্ডটি ডাউনলোড করতে হবে অফিশিয়াল ওয়েবসাইটটি হলো ( htttps://SBI.co.in/)



অনেক আগে থেকেই জানানো হয়েছে ডিসেম্বরের প্রথম বা দ্বিতীয় সপ্তাহে অ্যাডমিট কার্ডটি প্রকাশিত হবে সেই মতোই প্রকাশ পেয়ে গেল প্রবেশনারী অফিসার বা পিও পরীক্ষার অ্যাডমিট কার্ড।

এই অ্যাডমিট কার্ডটি ডাউনলোড করার জন্য প্রথমেই পরীক্ষার্থীদের sbi এর ওয়েবসাইটে (SBI.co.in/web/careers) থেকে ডাউনলোড করতে হবে। এরপর প্রয়োজনীয় ডিটেলস যেমন পাসওয়ার্ড ও রেজিস্ট্রেশন নাম্বার দিলেই স্ক্রিনের ওপর পরীক্ষার্থীরা তাদের অ্যাডমিট কার্ড টি দেখতে পাবেন। অ্যাডমিট কার্ডটি ডাউনলোড করে প্রিন্ট করে নিতে হবে। অ্যাডমিট কার্ডের ওপর পরীক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রের নাম , এপ্লিকেশন নম্বর, জন্ম তারিখ ও বছর ,এডমিট কার্ড নম্বর, পরীক্ষার তারিখ, পরীক্ষা পর্বের সময় ,নিয়মাবলী ইত্যাদি বর্ণনা করে দেওয়া হয়েছে।

এসবিআই পিও পরীক্ষা অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি পরীক্ষা। প্রত্যেকবারেই প্রচুর পরীক্ষার্থীরা এই পরীক্ষায় অংশগ্রহণ করেন। কয়েকদিন আগেই sbi এর তরফ থেকে বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে শূন্য পদের নিয়োগের জন্য। ১৬৭৩ জন প্রবেশ নারীর অফিসারকে নিয়োগ করা হবে এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে। গত ২২ শে সেপ্টেম্বর থেকে সেই মতো এ বছর পরীক্ষার আবেদন শুরু হয়।


জানা গেছে এসবিআই পিও পদের প্রিলিমিনারি পরীক্ষাটি হতে চলেছে আগামী ১৭, ১৮, ১৯ ও ২০ ডিসেম্বর নাগাদ। অতি অবশ্যই পরীক্ষার দিন পরীক্ষার্থীদের অ্যাডমিট কার্ড টি নিয়ে আসতে হবে। এই পরীক্ষাটির ফল প্রকাশ হতে পারে এই মাসের শেষে অথবা জানুয়ারি মাসের প্রথমে। তারপর সাইকোমেট্রিক পরীক্ষা দেওয়ার পর প্রার্থীদের নির্বাচিত করবে এস বি আই।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.