স্টিল কারখানায় কর্মী নিয়োগ - প্রতিমাসে ৫০ হাজার টাকা বেতন

প্রতিমাসে ৫০ হাজার টাকা বেতনে স্টিল কারখানায় কর্মী নিয়োগ । স্টিল অথরিটি অফ ইন্ডিয়াতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কেন্দ্রীয় সরকারের তরফ থেকে। এখানে আবেদন করতে পারবেন ভারতীয় যে কোন নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যে কোন জেলার বাসিন্দা। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ সমস্ত কিছু বিস্তারিত জানতে নিচের প্রতিবেদনটি পড়ুন।



পদের নাম - Management Trainees (Technical- 5) (Administration- 51)

বয়স - সরকারি নিয়ম অনুসারে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন এছাড়া অন্যান্য প্রার্থীদের জন্য সর্বোচ্চ বয়স ২৮ বছর নির্ধারিত করা হয়েছে।

মোট শূন্য পদ - ৫৬ টি

শিক্ষাগত যোগ্যতা- অ্যাডমিনিস্ট্রেশন পদের ক্ষেত্রে CA /CMA /MBA/ PG কোর্সে ৬০ শতাংশ নাম্বার থাকতে হবে। এবং টেকনিক্যাল পদের ক্ষেত্রে ৬৫% নাম্বারের সাথে যে কোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিং ডিগ্রী করা থাকতে হবে।

মাসিক বেতন - দুটি পদের ক্ষেত্রেই ৫০০০০ টাকা মাসে বেতন দেওয়া হবে।

আবেদনের পদ্ধতি - যেসব প্রার্থীরা আবেদন করতে চায় তাদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে যে লিংকটি দেওয়া হয়েছে সেই লিংকে ক্লিক করে ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। বৈধ মোবাইল নাম্বার ইমেইল আইডি ও সমস্ত রকমের প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে।

আবেদন মূল্য - GEN /OBC/ EWS পার্থীদের ক্ষেত্রে আবেদন মূল্য ৭০০ টাকা এবং SC/ ST /PWD পার্থীদের ২০০ টাকা আবেদন মূল্য ধার্য করা হয়েছে। 

Credit card ,debit card, net banking এর মাধ্যমে আবেদন ফি জমা করা যাবে।

আবেদনের শেষ তারিখ - ১৮/১২/ ২০২২

Official Notification- 

Technical- Download Now

Administration- Download Now

Apply now- click here

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.