New Group-D Job Recruitment Notice 2022

প্রতিমাসে ২০ হাজার টাকা বেতন বাবদ রাজ্যে গ্রুপ ডি সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ

চাকরি প্রার্থীদের জন্য বিরাট সুখবর। লোয়ার ডিভিশন ক্লার্ক সাফাই ওয়ালা সহ বিভিন্ন পদে ক্যান্টনমেন্ট বোর্ডের তরফ থেকে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। শুধুমাত্র মাধ্যমিক পাস থাকলেই পুরুষ মহিলা উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। সমস্ত কিছু বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি পড়ুন। ভারতীয় যে কোন নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।




পদের নাম - Forest Mali , Safai wala, Majdoor

শিক্ষাগত যোগ্যতা - অষ্টম শ্রেণী পাস থাকলে এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন।

শূন্য পদ - ৩ টি। একজন করে প্রতিটি পদে।

মাসিক বেতন - পেলে লেভেল অনুযায়ী ১৭,০০০ টাকা থেকে ৪৩৬০০ টাকা পর্যন্ত।


পদের নাম - লোয়ার ডিভিশন ক্লার্ক।

শূন্য পদ - ১ টি

মাসিক বেতন - পে লেভেল অনুযায়ী ২২,৭০০ টাকা থেকে ৫৮,৫০০ টাকা পর্যন্ত।

শিক্ষাগত যোগ্যতা - D.EI.Ed, B.EI.Ed, D.Ed, B.Ed কোর্স সহ উচ্চ মাধ্যমিক পাস করা থাকতে হবে এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।


পদের নাম - Pharmacist 

শিক্ষাগত যোগ্যতা - যেকোন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ফার্মাসিস্ট ডিপ্লোমা এবং উচ্চমাধ্যমিক পাস থাকতে হবে ও কম্পিউটার কাজের অভিজ্ঞতা থাকলে তবেই আবেদন করতে পারবেন।

শূন্য পদ - ১ টি

মাসিক বেতন - পে লেভেল অনুযায়ী ২৮,৯০০ টাকা থেকে ৭৪,৫০০ টাকা পর্যন্ত।

বয়স - প্রার্থীর বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

আবেদনের পদ্ধতি - অফলাইনের মাধ্যমে ই আবেদন করা যাবে। নিচে দেওয়া লিঙ্ক থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। এবং সেটিকে নির্ভুলভাবে ফিলাপ করে প্রয়োজনীয় সমস্ত রকমের ডকুমেন্টস সংযুক্ত করে একটি মুখবন্ধ খামে নির্দিষ্ট ঠিকানায় রেজিস্টার্ড পোস্ট বা স্পিড পোস্ট মাধ্যমে আবেদন পত্র জমা করতে হবে। এবং মুখ বন্ধ খামের ওপর ক্যাপিটাল লেটার এ লিখতে হবে APPLICATION FOR THE POST OF ___ ( যে পদের জন্য আবেদন করছেন সেই পদের নাম)।

আবেদনের ঠিকানা - Contonment Board Office , Lebong, West Bengal -734105 

আবেদনপত্র জমা করা শেষ তারিখ - ২০/১/২০২৩

নিয়োগের পদ্ধতি - স্কিল টেস্ট ও লিখিত পরীক্ষা দ্বারা প্রার্থীদের নিয়োগ করা হবে।

আবেদন মূল্য - আবেদন মূল্য বাবদ ( forest Mali, Safaiwala, Majdoor) পদের জন্য OBC /UR /Ex-Servicemen প্রার্থীদের জন্য ৫০০ টাকা SC/ ST/ Women পার্থীদের জন্য ২৫০ টাকা। অন্যান্য সমস্ত পদের ক্ষেত্রে UR/OBC/ Ex-Servicemen প্রার্থীদের জন্য ১০০০ টাকা ও SC/ ST/ Women ক্ষেত্রে ৫০০ টাকা মূল্য নির্ধারিত করা হয়েছে।

নিয়োগ স্থান - দার্জিলিং


Official notification: Download Now

Application From: Download Now

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.