উচ্চ মাধ্যমিক পাশে কেন্দ্রীয় বিদ্যালয় এ টিচিং ও নন টিচিং স্টাফ নিয়োগ | KVS RECRUITMENT NOTIFICATION 2022

উচ্চ মাধ্যমিক পাশে কেন্দ্রীয় বিদ্যালয় এ টিচিং ও নন টিচিং স্টাফ নিয়োগ করা হচ্ছে আবেদন করুন

১৩৪০৪ টি টিচিং ও নন টিচিং স্টাফ পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হচ্ছে কেন্দ্রীয় বিদ্যালয় সংগঠনের তরফ থেকে।যারা যারা আবেদন করতে চায় আবেদন ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে।উচ্চমাধ্যমিক পাশ থাকলে এছাড়া বিভিন্ন শিক্ষাগত যোগ্যতায় এখানে প্রার্থীরা আবেদন করতে পারবে। ভারতবর্ষের যে কোন নাগরিক তথা পশ্চিমবঙ্গের যে কোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা আবেদন পদ্ধতি সহ বিস্তারিতভাবে আলোচনা করা হলো নিচের প্রতিবেদনে।



KVS RECRUITMENT NOTIFICATION 2022 : ১২৫২ টি কেন্দ্রীয় বিদ্যালয় প্রাইমারি টিচার ,এসিস্ট্যান্ট কমিশনার, প্রিন্সিপাল, ভাইস প্রিন্সিপাল ,ট্রেন্ড গ্রাজুয়েট টিচার, লাইব্রেরিয়ান, প্রাইমারি টিচার ফাইনান্স অফিসার , পোস্ট গ্রাজুয়েট টিচার, অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার, হিন্দি ট্রান্সলেটর, অ্যাসিস্ট্যান্ট সেকশন অফিসার সহ বিভিন্ন পদে কেন্দ্রীয় বিদ্যালয় সংগঠনের মাধ্যমে কলকাতা গৌহাটি ভুবনেশ্বর সহ বিভিন্ন রাজ্যের কর্মী নিয়োগ করা হবে।

প্রচুর পরিমাণে কর্মী নিয়োগ করা হচ্ছে Central Bank এ সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে - Click Here

PGT TEACHER এ যে সমস্ত শূন্য পদ আছে সেখানে আবেদনের জন্য প্রার্থীর বয়স সর্বোচ্চ 40 বছর হতে হবে। TGT/ LIBRARIAN এ প্রার্থীর বয়স সর্বোচ্চ 35 বছর হতে হবে। PRT পদের জন্য প্রার্থীর সর্বোচ্চ বয়স 30 বছরের মধ্যে হতে হবে। তাছাড়া সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে যাবেন। এছাড়াও অন্যান্য আরো কিছু তথ্যের জন্য নিচে দেওয়া লিংক থেকে অফিশিয়াল নোটিসটি ডাউনলোড করে ভালোভাবে জেনে নিন। এবং এপ্লাই করার জন্য apply now বাতানে ক্লিক করে এপ্লাই করে দিন।

Official Notification: Download Now - Link 1 | Link 2

Apply now : click here

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.