SSC Police Driver Recruitment Notification 2022

SSC Police Driver Recruitment Notification 2022

সিলেকশন কমিশনের তরফ থেকে কনস্টেবল ড্রাইভার পদে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে যদি আপনি একজন ভারতীয় নাগরিক হয়ে থাকেন তাহলে এখানে আবেদন করতে পারবেন কিভাবে আবেদন করবেন শিক্ষাগত যোগ্যতা কি লাগবে সমস্ত কিছু নিচের প্রতিবেদনে স্টেপ বাই স্টেপ আলোচনা করা হলো।


পদের নাম - কনস্টেবল ড্রাইভার

মোট শূন্য পদ - 1411 টি (UR - 604, EWS - 142, OBC - 353, SC-262,ST- 50)

শিক্ষাগত যোগ্যতা - যেকোনো শাখায় উচ্চমাধ্যমিক পাস হতে হবে সঙ্গে ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে ও গাড়ি মেইনটেনেন্স এর কাজ জানতে  হবে।

বয়স সীমা - আবেদনকারীর বয়স ২১ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে বয়স হিসাব করতে হবে ১ জুলাই ২০২২ তারিখ অনুযায়ী। তবে সরকারের নিয়ম অনুসারে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পেয়ে যাবেন। SC ST রা 5 বছর ও obc প্রার্থী হলে 3  বছর ।

বেতন - পে লেভেল 3 অনুযায়ী 21700 টাকা থেকে 69100 টাকা বেতন প্রদান করা হবে ।

কিভাবে আবেদন করবেন - আবেদন প্রক্রিয়া অনলাইন নিচে দেওয়া লিংকে সরাসরি ক্লিক করে অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে আমি একটি বৈধ ইমেল আইডি মোবাইল নম্বর ও প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদন করতে পারবেন। 

আবেদন মূল্য - আবেদন মূল্য হিসাবে ১০০ টাকা ধার্য করা হয়েছে তবে SC, ST, এক্স সার্ভিসম্যান ও মহিলা প্রার্থীদের কোন রকম আবেদন মূল্য দিতে হবে না অনলাইনে মাধ্যমে আবেদন মূল্য জমা করাতে পারবেন ৩০ শে জুলাই ২০২২ তারিখ পর্যন্ত অনলাইনে আবেদনমূল্য জমা করা যাবে। 

আবেদনের শেষ তারিখ -২৯ শে জুলাই ২০২২ তারিখ আবেদনের জন্য শেষ তারিখ 

প্রার্থী বাছাই প্রক্রিয়া - যে সমস্ত প্রার্থীরা আবেদন করবেন আপনাদের একটি কম্পিউটার বেস্ট টেস্ট ও মেডিকেল টেস্ট ও ড্রাইভিং টেস্ট এর মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। 

পরীক্ষা কেন্দ্র - সম্পূর্ণ ভারতবর্ষের সাথে সাথে পশ্চিমবঙ্গের বিভিন্ন শহরে পরীক্ষা কেন্দ্র রয়েছে যেমন আসানসোল কল্যাণী শিলিগুড়ি ও কলকাতা।


অন্যান্য চাকরির খবর- Click Here

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.