রাজ্যে ১২০০ ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ - Data Entry Operator Post Recruitment notice

রাজ্য সরকারের নতুন ঘোষণা রাজ্যে ভূমি ও খাদ্য দপ্তরে ১২০০ ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে । নিয়োগ করা হবে জেলার বিভিন্ন খাদ্য ও ভূমি দপ্তরের অফিসগুলোতে । রাজ্যের ২৩ টি জেলা থেকে পুরুষ মহিলা সবাই আবেদন করতে পারবে। ল্যান্ড রেকর্ড ও সার্ভে ডিরেক্টরের বিভিন্ন অফিসে প্রায় ৮৪৫ জন ও খাদ্য দপ্তরে ৩৪২ জন ডাটা এন্ট্রি অপারেটর নিয়োগ করা হবে। এমনটাই প্রস্তাব পাঠানো হয়েছে নবান্নে, প্রয়োজনীয় ব্যবস্থার জন্য ওয়েবেল টেকনোলজিকেও জানানো হয়েছে এমনটাই জানা যায়।
পরে আবেদনের জন্য প্রার্থীদের অবশ্যই এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক এর নাম নথিভুক্ত থাকতে হবে এবং এদের মধ্যে ভূমি দপ্তরের ৩৪৬ টি ব্লকে দুইজন করে এবং ৬৫ মহকুমার একজন করে ও বাইশটি জেলায় চারজন করে মোট ৮৪৫ জনকে নিয়োগ করা হবে এমনটাই বলা হয়েছে। 

অবশ্যই প্রার্থীকে কম্পিউটারে কাজ করার জন্য কর্মীদের ভূমি দপ্তরের জমির সার্টিফাইড ডকুমেন্টস লট মাপ জমির খতিয়ান সংশোধন মিউটেশন সহ বিভিন্ন ধরনের কাজ করতে হবে । খাদ্য দপ্তরের রেশন কার্ড ওয়ার্ডের রেশন পরিচালনা থেকে ধান কেনার থেকে কম্পিউটার মাধ্যমে কাজকর্ম করার জন্য বিভিন্ন কর্মী প্রয়োজন তাই এইসব ক্ষেত্রে প্রয়োজন।  স্বাগত জানিয়েছে রাজ্যের সরকারি কর্মচারীগণ। তবে এই নিয়োগ প্রক্রিয়ার বিজ্ঞপ্তি এখন পর্যন্ত অফিসিয়ালি আপডেট করা হয়নি, খুব শীঘ্রই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে তখন তোমরা অবশ্যই bongedutech.com প্রকাশ িত হবে ।

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.