সাব ইন্সপেক্টর নিয়োগ ভারতীয় রেলে আবেদন শুরু হল আগামী ১৬ তারিখ থেকে


সাব ইন্সপেক্টর নিয়োগ ভারতীয় রেলে আবেদন শুরু হল আগামী ১৬ তারিখ থেকে




ভারতীয় রেল পরিষদ রক্ষা নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হলো নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে আজকের পোস্টটি ফলো করুন।sab inspector job requirement
চাকরিপ্রার্থীদের জন্য খুশির খবর দিলে ভারতীয় রেল ভারতীয় রেলের পক্ষ থেকে আরপিএফ সাব ইন্সপেক্টর। নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যে কোন ভারতীয় নাগরিক অর্থে পশ্চিমবঙ্গের প্রতিটি জেলার চাকরিপ্রার্থীরা এখানে চাকরির জন্য আবেদন করতে পারেন অনলাইনের মাধ্যমে এই পদে নিয়োগের জন্য আবেদন শুরু হয়েছে ১৬ তারিখ থেকে। সংশ্লিষ্ট পদে নিয়োগের আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা মাসিক বেতন সহ অন্যান্য বিস্তারিত তথ্য উল্লেখ করা হলো আজকের প্রতিবেদনে।

Employment number:- RPF01/2024

পদের নাম:-  sub inspector

মোট শূন্য পদ:- ৪৫২টি।

শিক্ষাগত যোগ্যতা (Sub Inspector Post) :- 

সংশ্লিষ্ট পদে আবেদন জানানোর জন্য প্রার্থীদের যেকোন স্বীকৃতি বিশ্ববিদ্যালয় অথবা শিক্ষা প্রতিষ্ঠান থেকে নূন্যতম স্নাতক পাস করে থাকতে হবে

মাসিক বেতন(Sub Inspector Post):-

আর পি এফ সাব-ইন্সপেক্টর পদে কর্মরত প্রার্থীদের মাজিক বেতন হলো ৩৫, ৪০০₹টাকা।

বয়স সীমা:- 

পয়লা জুলাই ২০২৪ তারিখ অনুযায়ী ইচ্ছুক আবেদনকারীদের বয়স ন্যূনতম কুড়ি বছর থেকে সর্বোচ্চ ২৮ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিত শ্রেণীর আবেদনকারী সরকারি নিয়োগ আইন অনুযায়ী বয়সের ছাড় পাবে।

আবেদন পদ্ধতি :- 

আবেদন জানানোর জন্য প্রথমে আপনাকে ভারতীয় রেলের অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে এরপর হোম পেজের অ্যাপ্লাই অপশন থেকে আবেদন পত্রটি ওপেন করতে হবে এরপর অনলাইন আবেদন পত্রের প্রথমে প্রার্থীকে নিজের রেজিস্ট্রেশন করতে হবে রেজিস্ট্রেশন করার পর প্রয়োজনীয় তথ্য দিয়ে আবেদন পত্রটি পূর্ণ করতে হবে। সমস্ত তথ্য পূরণ করার পর ডকুমেন্ট আপলোড করার অপশনে প্রয়োজনীয় ডকুমেন্টগুলি আপলোড করতে হবে সবসময় আবে জমা করতে হবে আবেদন পত্র সাবমিট করতে হবে।

আবেদন ফ্রি :- 

আবেদনকারী প্রার্থীদের এককালীন ২৫০₹ টাকা মডিফিকেশন ফ্রি হিসেবে জমা করতে হবে।


আবেদনের শেষ তারিখ:-  ১৪ই ফেব্রুয়ারি 2024

Official notification :- Download  Now
Official website :-  Click Here


বি: দ্র:- উপরের তথ্যগুলো কেবলমাত্র ছাত্র-ছাত্রীদের কাজের উদ্দেশ্যে। Bongedutech.com শুধুমাত্র বিভিন্ন সরকারি চাকরি সরকারি প্রকল্প স্কুল-কলেজের খবর ইত্যাদি বিষয়ে আপডেট দেওয়ার জন্যই তৈরি করা এটা কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না এটা সারা ভারতবর্ষ জুড়ে খবর সংগ্রহ করে সমস্ত তথ্য ইন্টারনেটের বিভিন্ন ওয়েবসাইট থেকে সংগ্রহ করা হয় । Bongedutech.com সর্বদা চেষ্টা করেন নির্ভুল আপডেট প্রকাশ করার তবুও আমাদের অবচেতন মনে যদি কোন ভুল হয়ে যায় যেমন (পদের নাম,  শূন্য পদের সংখ্যা,  আবেদন করার লাস্ট তারিখ, ইত্যাদি) বিষয়ে ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে আপনারা অতি অবশ্যই সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট ও (পদের নাম,  শূন্য পদের সংখ্যা,  আবেদন করার লাস্ট তারিখ, ইত্যাদি) বিষয়ে ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে আপনারা অতি অবশ্যই সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট ও অফিশিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন ,দেখবেন , বুঝবেন তবেই নিজে দায়িত্বে আবেদন করতে পারেন।


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.