রেলের বিভিন্ন পদে গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ চলছে! জেনে নিন আবেদন পদ্ধতি - (RRB GROUP D RECRUITMENT)

 

রেলের বিভিন্ন পদে গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ চলছে! জেনে নিন আবেদন পদ্ধতি - (RRB GROUP D RECRUITMENT)



চাকরি খুঁজছেন?  ( RRB GROUP D RECRUITMENT), আপনি কি একজন চাকরিপ্রার্থী  তাহলে রেলের চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন? তাহলে এটা আপনার জন্য সুখবর এখানে আবেদন জানাতে পারবেন তরুণ ও তরুণী চাকরিপ্রার্থীরা। আমরা আজকে প্রতিবেদনে আলোচনা করব কিভাবে এই প্রক্রিয়া সম্পূর্ণ করবেন আপনারা কি কি যোগ্যতা লাগবে , মাসিক বেতন কত, অ্যাপ্লিকেশন জমা দেবেন কিভাবে, বিস্তারিত আলোচনা করব আজকের প্রতিবেদনে তাই প্রতিবেদনটিকে সম্পূর্ণ মন দিয়ে পড়বেন তাহলেই আপনারা এই গ্রুপ ডি পদে চাকরির জন্য নির্ভুলভাবে এপ্লাই করতে পারবেন।

RRB group d recruitment 2024 notification

Advertisement NO

RRC/NR-03/2024/Sports Quota/Gr-D

 

শূন্য পদের নাম

 

গ্রুপ ডি কিরা কোটায়

নিয়োগ সংস্থায়

 

NORTHERN RAIL WAY

নতুন চাকরির খবর

এখানে পড়ুন


উত্তর রেলওয়ে তরফে বেশ কিছু ভেকেন্সিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। গ্রুপ ডি এরা কোটায় এখানে কর্মী নিয়োগ হবে প্রার্থী নিয়োগ হবে স্পোর্টস পারসেন্ট পদের জন্য মোট শূন্য পদের সংজ্ঞা ৩৮ টি। এখানে কোন পদের জন্য কতজন প্রার্থীকে নিয়োগ করা হবে, তার বিস্তারিত তালিকা প্রকাশ করা হয়েছে। আগ্রহীরা সবিস্তারে জানতে অফিসিয়াল ওয়েবসাইটটিকে ফলো করবেন।

শিক্ষাগত যোগ্যতা -

 এই নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে হলে কিছু প্রার্থীকে অন্তত পক্ষে মাধ্যমিক পাস বা দশম শ্রেণী পাস-এর যোগ্যতা থাকতে হবে এর পাশাপাশি উচ্চ মাধ্যমিক পাস স্নাতক উত্তীর্ণ প্রার্থীরাও এখানে আবেদনযোগ্য এছাড়াও বেশ কিছু অন্যান্য যোগ্যতার প্রয়োজন যোগ্যতার বিষয় বিস্তারিত জানতে অফিসের নোটিফিকেশন ফলো করুন।

বয়স সীমা  - 

যে সকল প্রার্থী এই নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে চান তাদের বয়স হতে হবে সর্বনিম্ন ১৮ বছর থেকে সর্বোচ্চ ২৫ বছরের মধ্যে। আপনার আপনার যদি সর্বউচ্চ ২৫ বছর বয়স হয়ে থাকে তাহলেই আপনি এখানে এপ্লাই করতে পারবেন ২৫ বছরের উর্ধ্বে যাদের বয়স তারা এখানে এপ্লাই করতে পারবেন না।

বেতন কাঠামো -

 

যে সকল প্রার্থীরা এই নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে, তাদের মধ্যে থেকে যারা নির্বাচিত হবে শূন্য পদে নিয়োগ পাবেন তাদের মাসিক বেতন হবে ১৮০০০টাকা থেকে ৫৬ ৯০০ টাকার মধ্যে। এছাড়া ও পাবেন অন্যান্য সুযোগ-সুবিধা।


আবেদন জানাবেন কিভাবে :-

  1. এই নিয়োগ প্রক্রিয়ায় যারা আবেদন জানাতে ইচ্ছুক তাদের আবেদন জানানোর জন্য প্রথমে ভিজিট করতে হবে অফিসিয়াল ওয়েবসাইট সেটি হল -(rrenr.org)।
  2. এরপর সংশ্লিষ্ট ওয়েবসাইট হোমপেজ থেকে উত্তর রেলওয়ের গ্রুপ ডি নিয়োগ ২০২৪ এর আবেদন লিংকে ক্লিক করুন।
  3. সংশ্লিষ্ট ওয়েবসাইট থেকে নিজের রেজিস্ট্রেশন কমপ্লিট করে নিন। এরপর এপ্লিকেশন ফর্মটি নির্ভুলভাবে সঠিক তথ্য দিয়ে পূরণ করুন দেখবেন যে কোন তথ্য ভুল না হয়, 
  4. প্রত্যেকটি ইনফর্মেশন যথাযথভাবে দেবেন। , 
  5. এপ্লিকেশন ফর্ম ফিলাপ হলে তার সঙ্গে যুক্ত করুন আপনার যাবতীয় প্রয়োজনীয় নথি তারপর অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করে তারপর আবেদনটি সাবমিট করে দিন। , 
  6. সবশেষে এপ্লিকেশন এর একটি কপি প্রিন্ট আউট করে নিজের কাছে রেখে দেবেন।

আবেদনের সময়সীমা -

 এই নিয়োগ প্রক্রিয়ায় আবেদন অংশগ্রহণ শুরু হয়েছে গত ১৬ এপ্রিল থেকে। এপ্লিকেশন জমা নেওয়া হবে আগামী 16 মে পর্যন্ত। আগ্রহীরা সময় সীমা খেয়াল রেখে নিজেদের আবেদন জমা করুন। নয়তো আপনার অ্যাপ্লিকেশন গ্রহণযোগ্য হবে না

নিয়োগ প্রক্রিয়া-

 উত্তর রেলে নতুন নিয়োগ প্রক্রিয়ায় বিভিন্ন ধাপে যোগ্য প্রার্থীদের নেওয়া বেছে নেওয়া হবে সেক্ষেত্রে বেশ কিছু ধাপের যোগ্যতা নির্ণয়ক পরীক্ষা দিতে হবে প্রার্থীদের এছাড়া এই নিয়োগ সম্পর্কে বিস্তারিত জানতে অবশ্যই অফিশিয়াল ওয়েবসাইট খেয়াল রাখুন অফিসিয়াল ওয়েবসাইট নিচে দেওয়া হল।

চাকরীর প্রস্তুতি ও সরকারী বেসরকারী চাকরীর খবর পেতে 






অফিসিয়াল ওয়েবসাইট  :-  Here


 অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি :- Download


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.