NIT তে টিচিং পদে নিয়োগের বিজ্ঞপ্তি,

 NIT তে টিচিং পদে নিয়োগের বিজ্ঞপ্তি, মোট শূন্য পদও আবেদন প্রক্রিয়া সম্পর্কে প্রতিবেদন টিকে ফলো করুন

 চাকরিপ্রার্থীদের জন্য খুশির খবর ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি দুর্গাপুর হলো জাতীয় গুরুত্বপূর্ণ একটি ইঞ্জিনিয়ারিং গবেষণা প্রতিষ্ঠান। এখানে গ্রুপে (টিচিং) প্রার্থী নিয়োগ করা হবে। যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন আবেদন প্রক্রিয়া,  ও যাবতীয় তথ্য প্রতিবেদনে আলোচনা করা হয়েছে।


NIT তে টিচিং পদে নিয়োগের বিজ্ঞপ্তি,


















1.নিয়োগের বিস্তারিত তথ্য :-


নোটিশ প্রকাশ তারিখ:- 30,03,2024

যে পদে নিয়োগ করা হবে:- প্রোফেসর (professor)

মোট শূন্য পদ:- ১টি শূন্য পদ রয়েছে।

যোগ্যতা :- এখানে আবেদন করার জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে পিএইচডি ডিগ্রী থাকতে হবে সাথে ১৩ বছরের পড়ানো অথবা রিচার্জ এর অভিজ্ঞতা থাকতে হবে।

মাসিক বেতন:-  এই পদের জন্য প্রার্থীর মাসিক ১৫৯১০০ বেতন হিসাবে পাবেন


2.অ্যাসোসিয়েট প্রফেসর (Associate Professor)

মোট শূন্য পদ :- এখানে মোট ১ শূন্য পদ রয়েছে

যোগ্যতা:- এখানে আবেদন করার জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট বিষ হয় পিএইচডি ডিগ্রি থাকতে হবে। সাথে ছয় বছর পড়ানো অথবা রিচার্জের অভিজ্ঞতা থাকতে হবে।

মাসিক বেতন :- এই পদের জন্য প্রার্থীরা মাসিক ১,৩৯,৬০০ টাকা বেতন পাবেন।

3.অ্যাসিস্ট্যান্ট প্রফেসর (assistant professor)

মোট শূন্য পদ :- এখানে বিভিন্ন বিভাগ মিলিয়ে মোট ৩৭টি শূন্য পদে রয়েছে।

যোগ্যতা :- এখানে আবেদন করার জন্য প্রার্থীদের সংশ্লিষ্ট বিষয়ে পিএইচডি ডিগ্রী থাকতে হবে। সাথে তিন বছরের পড়ানো অথবা রিচার্জের অভিজ্ঞতা থাকতে হবে।

মাসিক বেতন :-

এই পদের জন্য প্রার্থীরা মাসিক ১,০১, ৫০০টাকা বেতন হিসেবে পাবেন।


আবেদন প্রক্রিয়া

অনলাইনে আবেদন করতে হবে প্রার্থীদের এর জন্যhttp://www.nitdgp.ac.in/p/careers ওয়েবসাইটে অনলাইন আবেদন পত্র আপলোড করা হবে। এরপর আবেদন পত্রটি নিজের সমস্ত তথ্য দিয়ে ফিলাপ করতে হবে সাথে প্রয়োজনীয় ডকুমেন্টর ফটোগ্রাফি এবং পাসপোর্ট সাইজের ছবি আপলোড করতে হবে। এরপর আবেদনের মূল্য জমা দিয়ে ফ্রন্টে সাবমিট করতে হবে। এরপরে নিজের ঠিকানায় ভর্তি করা ফর্মটির একটি প্রিন্ট আউট নিয়ে পাঠিয়ে দিতে হবে সংযুক্ত করতে হবে শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সার্টিফিকেট।


আবেদন মূল্য :- এখানে আবেদন করার জন্য UR,OBC দের ১,৫০০ টাকা আবেদন মূল্য বাবদ জমা দিতে হবে। এবং SC,ST,EWS পার্থীদের কোনো টাকা দিতে হবে না।


আবেদনপাঠানো ঠিকানা :- register (I/C), National institute of technology Durgapur -713209,West Bengal


গুরুত্বপূর্ণ তারিখ:-

অনলাইনে আবেদন করা শেষ দিন ৩০/৪/২০২৪। অন্যদিকে অফলাইনে আবেদন পাঠাবার শেষ দিন হল ১০/০৫/২০২৪

বি: দ্র:- উপরের তথ্যগুলো কেবলমাত্র ছাত্র-ছাত্রীদের কাজের উদ্দেশ্যে। Bongedutech.com শুধুমাত্র বিভিন্ন সরকারি চাকরি সরকারি প্রকল্প স্কুল-কলেজের খবর ইত্যাদি বিষয়ে আপডেট দেওয়ার জন্যই তৈরি করা এটা কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না এটা সারা ভারতবর্ষ জুড়ে খবর সংগ্রহ করে সমস্ত তথ্য ইন্টারনেটের বিভিন্ন ওয়েবসাইট থেকে সংগ্রহ করা হয় । Bongedutech.com সর্বদা চেষ্টা করেন নির্ভুল আপডেট প্রকাশ করার তবুও আমাদের অবচেতন মনে যদি কোন ভুল হয়ে যায় যেমন 
(পদের নাম,  শূন্য পদের সংখ্যা,  আবেদন করার লাস্ট তারিখ, ইত্যাদি) বিষয়ে ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে আপনারা অতি অবশ্যই সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট ও 
(পদের নাম,  শূন্য পদের সংখ্যা,  আবেদন করার লাস্ট তারিখ, ইত্যাদি) বিষয়ে ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে আপনারা অতি অবশ্যই সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট ও অফিশিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন ,দেখবেন , বুঝবেন তবেই নিজে দায়িত্বে আবেদন করতে পারেন।






কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.