ICDS Supervisor Result: অঙ্গনওয়াড়ি সুপারভাইজার পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হল

 ICDS Supervisor Result: অঙ্গনওয়াড়ি সুপারভাইজার পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হল:-




বহু বছর প্রতীক্ষার পর অবশেষে প্রকাশিত হলো পশ্চিমবঙ্গের পাবলিক সার্ভিস কমিশন আয়োজিত অঙ্গনওয়াড়ি সুপারভাইজার পরীক্ষার রেজাল্ট বিস্তারিত রেজাল্ট সম্পর্ক জানতে আজকের পোস্টটি  ফলো করুন।




অপেক্ষার অবসান দীর্ঘ পাঁচ বছর পর ICDS প্রমোশনাল পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হলো। যে সমস্ত পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাদের মধ্য থেকে নিয়োগ প্রাপ্ত পরীক্ষার্থীদের নামে তালিকা প্রকাশ করল পাবলিক সার্ভিস কমিশন। কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে এই তালিকা আপডেট করা হয়েছে আজকের এই পোস্ট টির প্রার্থীদের নামের তালিকাটি ডাউনলোড করতে পারবেন পরীক্ষার্থীরা।
 

ICDS সুপারভাইজার রেজাল্ট ডাউনলোড    

  1. তালিকাটি ডাউনলোড করার জন্য সর্বপ্রথম পরীক্ষার্থীদের পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে।     
  1. এরপর ভিউ অল অপশনে ক্লিক করে সদ্য প্রকাশিত বিজ্ঞপ্তি গুলি একটি টেবিল স্ক্রিনে প্রদর্শিত হবে।    
  1. 2019 সালে আয়োজিত আইসিডিএস সুপারভাইজার পরীক্ষার নিয়োগ প্রাপ্ত প্রার্থীদের নামের তালিকাটি অপশনটি দেখা যাবে।   
  1. এই অপশনের পাশেই ডাউনলোড অপশন থেকে নিয়োগ প্রাপ্ত প্রার্থীদের নামে তালিকা ডাউনলোড করতে পারবে।

পরীক্ষার্থীদের সুবিধার্থে প্রতিবেদনের নিজের রেজাল্ট ডাউনলোড লিংক দেয়া হয়েছে অন্যান্য বিশ্বজিতের তথ্য জানার জন্য পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখবেন চাকরি প্রার্থীরা।


ICDS Supervisor Result: Download Now


বি: দ্র:- উপরের তথ্যগুলো কেবলমাত্র ছাত্র-ছাত্রীদের কাজের উদ্দেশ্যে। Bongedutech.com শুধুমাত্র বিভিন্ন সরকারি চাকরি সরকারি প্রকল্প স্কুল-কলেজের খবর ইত্যাদি বিষয়ে আপডেট দেওয়ার জন্যই তৈরি করা এটা কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না এটা সারা ভারতবর্ষ জুড়ে খবর সংগ্রহ করে সমস্ত তথ্য ইন্টারনেটের বিভিন্ন ওয়েবসাইট থেকে সংগ্রহ করা হয় । Bongedutech.com সর্বদা চেষ্টা করেন নির্ভুল আপডেট প্রকাশ করার তবুও আমাদের অবচেতন মনে যদি কোন ভুল হয়ে যায় যেমন 
(পদের নাম,  শূন্য পদের সংখ্যা,  আবেদন করার লাস্ট তারিখ, ইত্যাদি) বিষয়ে ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে আপনারা অতি অবশ্যই সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট ও 
(পদের নাম,  শূন্য পদের সংখ্যা,  আবেদন করার লাস্ট তারিখ, ইত্যাদি) বিষয়ে ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে আপনারা অতি অবশ্যই সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট ও 
(পদের নাম,  শূন্য পদের সংখ্যা,  আবেদন করার লাস্ট তারিখ, ইত্যাদি) বিষয়ে ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে আপনারা অতি অবশ্যই সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট ও অফিশিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন ,দেখবেন , বুঝবেন তবেই নিজে দায়িত্বে আবেদন করতে পারেন।


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.