ক্লাস এইট পাশে ব্যাংকে চাকরি সুযোগ ১৬০০০ টাকা বেতন পাওয়া যাবে প্রতি মাসে


ক্লাস এইট পাশে ব্যাংকে চাকরি সুযোগ ১৬০০০ টাকা বেতন পাওয়া যাবে প্রতি মাসে। 

অষ্টম শ্রেণী পাশে কো-অপারেটিভ ব্যাংক এ দারুন চাকরি সুযোগ চাকরিপ্রার্থীরা এখানে খুব সহজেই আবেদন করতে পারবেন। এখানে আবেদন করার জন্য যে সমস্ত বিষয়গুলি লক্ষ্য রাখতে হবে তা সমস্ত আজকে প্রতিবেদনে আলোচনা করা হলো। 




চাকরিপ্রার্থীদের জন্য এটি প্রায় একটি দারুণ সুখবর বলা যায় কারণ রাজ্যে কো-অপারেটিভ ব্যাংকের কেবলমাত্র এইট পাশ থাকলেই যে সমস্ত প্রার্থীরা আবেদন করতে চাইছেন তারা খুব সহজেই এখানে আবেদন করতে পারবেন ১০০ টির বেশি শূন্য পদ এখানে দেয়া হয়েছে অর্থাৎ ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে আপনি এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি বয়স সীমা ও যাবতীয় গুরুত্বপূর্ণ তথ্য আবেদনের জন্য যা কিছু প্রয়োজন সবই আজকের এই প্রতিবেদনে আলোচনা করা হলো। 


পদের নাম - office attended 
মোট শূন্য পদ - 125 জন প্রার্থীকে এখানে নিয়োগ করা হবে। 
শিক্ষাগত যোগ্যতা - এখানে আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের যে কোন বিদ্যালয় বা শিক্ষা প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণী পাস থাকতে হবে। 
বয়স সীমা - এক্ষেত্রে প্রার্থীদের ১৮ থেকে ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে তবে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের উর্ধ্বসীমায় ছার পেয়ে যাবেন সরকারের নিয়ম অনুসারে। 
মাসিক বেতন - এক্ষেত্রে প্রার্থীদের বাছাই করার পর 16500 টাকা থেকে 44050 টাকা বেতন প্রদান করা হবে। 

আবেদন কিভাবে করবেন ?
অনলাইনের মাধ্যমে খুব সহজেই আবেদন করতে পারবেন চাকরি প্রার্থীরা রাজ্য পাবলিক সার্ভিস কমিশন অর্থাৎ এই ওয়েবসাইট থেকে অনলাইনে আবেদন করা যাবে। এর জন্য প্রার্থীদের প্রথমে পাবলিক সার্ভিস কমিশনের রেজিস্ট্রেশন থাকতে হবে না থাকলে সেই রেজিস্ট্রেশন সম্পূর্ণ করে সঠিকভাবে সমস্ত নথিপত্র জমা করে আবেদনপত্র পূরণ করতে হবে। 
আবেদনের শেষ তারিখ - ১৫ ই মে ২০২৪ তারিখ পর্যন্ত প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। 

অফিসিয়াল নোটিফিকেশন  - ডাউনলোড করুন
অফিসিয়াল ওয়েবসাইট - প্রবেশ করুন

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.