30,000 টাকা বেতনে ভারতীয় পোষ্ট পেমেন্ট ব্যাঙ্কে কর্মী নিয়োগ, ৫ এপ্রিল পর্যন্ত চলবে আবেদন প্রক্রিয়া | India Post Job Recruitment

 30,000 টাকা বেতনে ভারতীয় পোষ্ট পেমেন্ট ব্যাঙ্কে কর্মী নিয়োগ,  ৫ এপ্রিল পর্যন্ত চলবে আবেদন প্রক্রিয়া | India Post Job Recruitment

ভারতীয় পোষ্ট পেমেন্ট ব্যাঙ্কের শূন্যপদে বেশকিছু কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে পড়ুন আজকের প্রতিবেদনটি।

সাম্প্রতিক ইন্ডিয়ান পোস্ট পেমেন্ট ব্যাংকের পক্ষ থেকে বেশ কিছু শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিবেদনে আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা সহ অন্যান্য বিস্তারিত তথ্য আলোচনা করা হলো।

Employment No.— IPPB/CO/HR/RECT./2023-24/06

পদের নাম— Executive

মোট শূন্যপদ— ৪৭ টি।

শিক্ষাগত যোগ্যতা— এই পদে চাকরিপ্রার্থীকে আবেদন করার জন্য অবশ্যই কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নূন্যতম স্নাতক পাশ করতে হবে।

মাসিক বেতন— এই পদে কর্মরত চাকরিপ্রার্থীদের মাসিক বেতন হবে ৩০,০০০/- টাকা।

বয়সসীমা— এই পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স অবশ্যই ২১ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি— সকল পর্থীকে আবেদন করার প্রথমে অফিশিয়াল ওয়েবসাইট যেতে হবে এবং রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার সময় অবশ্যই বৈধ ইমেল এড্রেসের ও মোবাইল নাম্বার দিতে হবে। তারপর লগইন করে অনলাইন আবেদনপত্রে সমস্ত প্রয়োজনীয় তথ্য সঠিকভাবে পূরণ করতে হবে এবং প্রয়োজনীয় নথিপত্রগুলি নির্দেশানুযায়ী স্ক্যান করে আপলোড করে নিতে হবে। সবশেষে আবেদন ফি জমা করে সাবমিট করলে আবেদন নথিভুক্ত হয়ে যাবে।

আবেদন ফি— ইচ্ছুক প্রার্থীদের মধ্যে জেনারেল এবং OBC প্রার্থীদের ৭৫০/- টাকা আবেদন ফি দিতে হবে। SC, ST এবং PWD প্রার্থীদের ১৫০/- টাকা ফি জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ— ৫ এপ্রিল, ২০২৪।

Official Notification: Download Now

Official Website: chek this 

Official Notification pdf :- open this 

 আরো পড়ুন






কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.