Bank of Baroda job recruitment (group-D) প্রচুর গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ সপ্তম শ্রেণী পাস করলেই চাকরি

 Bank of Baroda job recruitment (group-D) প্রচুর গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ সপ্তম শ্রেণী পাস করলেই চাকরি

দীর্ঘদিন ধরে যেসব গ্রুপ ডি (Group D) পদের চাকরিপ্রার্থীরা চাকরির জন্য অপেক্ষা করছিলেন তাদের জন্য চলে এলো গ্রুপ ডি পদের একটি বিরাট বড় চাকরির সুখবর। ব্যাঙ্ক অফ বরোদা গ্রুপ ডি (Bank of Baroda) পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করল যেখানে প্রচুর শূন্য পদে কর্মী নিয়োগ করা হবে। এবং সকল ধরনের চাকরিপ্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। যে সমস্ত চাকরিপ্রার্থী গ্রুপ ডি পদে ব্যাঙ্ক অফ বরদায় চাকরি করতে ইচ্ছুক তারা এই পোস্টটিকে ভালোভাবে ফলো করুন।

As per Bank of Baroda Recruitment (পোষ্টের নাম) :- গ্রুপ বিপদে যে যে পথগুলির জন্য চাকরি রয়েছে ব্যাঙ্ক অফ বর দেয় তা হলো - ওয়াচ মেন গার্ডেনার এন্ড অফিস অ্যাসিস্ট্যান্ট ।

বয়স সীমা :- এখানে আবেদন জানাতে হলে চাকরিপ্রার্থীর সর্বউচ্চ বয়স ৪০ এবং সর্বনিম্ন বয়স ১৮ হতে হবে।

মাসিক ভাতা :- যে সমস্ত গ্রুপ ডিপোদের চাকরি-বড় যেখানে চাকরি পাবেন তাদের প্রতি মাসে বেতন দেয়া হবে ১৪ হাজার টাকা এবং ৭৫০০ টাকা করে। এখানে পোস্টের ওপর মাসিক ভাতা নির্ধারণ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা :- এখানে আবেদন প্রার্থী ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা সপ্তম শ্রেণী পাস করলেই হবে অর্থাৎ এখানে অতি সামান্য যোগ্যতা থাকলে চাকরি করতে পারবেন।

আবেদন পদ্ধতি :- এখানে যারা আবেদন জানাতে ইচ্ছুক তাদের অবশ্যই অফলাইনে আবেদন জানাতে হবে এক্ষেত্রে এক্ষেত্রে চাকরি প্রার্থীর প্রয়োজনীয় নথি পত্রগুলিকে একত্রিত করে সমস্ত কিছু একটি খামে ভরে নিচের দেওয়া ঠিকানায় পোস্ট অফিসের মাধ্যমে আবেদন পত্রটি পাঠাতে হবে।

প্রয়োজনীয় নথিপত্র :- বয়সের প্রমাণ পত্র , শিক্ষাগত যোগ্যতা প্রমাণপত্র পাসপোর্ট সাইজ ফটো আধার কার্ড অথবা ভোটার কার্ড জাতিগত শংসাপত্র অন্যান্য প্রয়োজনীয় ডকুমেন্ট ।

নিয়োগ পদ্ধতি :- এখানে মূলত চাকরিপ্রার্থীদের একটা লিখিত পরীক্ষা ও ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে

আবেদন জমা করার ঠিকানা :- The Authorized person Baroda Swarojgar Vikas Sansthan Baroda - RESTI Shivampark Society, NR.Bank of Baroda Bamroli Road Branch Godhra - 389001.

আবেদনের শেষ তারিখ :- ২৩ মার্চ ২০২৪ তারিখের মধ্যে আবেদন পত্রটি জমা করতে হবে।

আরো জানতে অফিসিয়াল নোটিশ ফলো করুন :-     Check this 


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.