WB Food Department Job Vacancy Apply Online

প্রতিমাসে ৩৫ হাজার টাকা বেতনে রাজ্যের ফুট সেফটি অফিসার নিয়োগ।

পশ্চিমবঙ্গে সিনিয়র আয়ুর্বেদিক মেডিকেল অফিসার ও স্থায়ী ফুট সেফটি অফিসার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ভারতীয় নিজে কোন নাগরিকতা পশ্চিমবঙ্গের যেকোনো জেলার বাসিন্দা হলেই প্রার্থীরা আবেদন করতে পারবে শিক্ষাগত যোগ্যতা আবেদন পদ্ধতি ও সমস্ত কিছু বিস্তারিতভাবে রইল আজকের এই প্রতিবেদনে।
Employment No.- R/FSO/48/2022
পদের নাম :- ফুড সেফটি অফিসার
মোট শূন্যপদ :- ২২ টি
শিক্ষাগত যোগ্যতা:- ফুট টেকনোলজি বা ডেইরি টেকনোলজি বা বায়োটেকনোলজি বা তেল টেকনোলজি বা এগ্রিকালচার সাইন্স বা ভেটেরিনারি সায়েন্স বা মাইক্রো বায়োলজিতে স্নাতকোত্তর ডিগ্রী করা থাকতে হবে যেকোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে।
মাসিক বেতন:- ৩৫ হাজার ৮০০ টাকা থেকে ৯২ হাজার ১০০ টাকা পর্যন্ত মাসিক বেতন দেয়া হবে।
বয়স:- ২১ বছর থেকে ৩৬ বছরের মধ্যে পার্থীর বয়স হতে হবে এছাড়া সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন সরকারি নিয়ম অনুযায়ী।

Employment No.- R/SAMO/34/2022

পদের নাম:- সিনিয়র আয়ুর্বেদিক মেডিকেল অফিসার।
মোট শূন্যপদ :- ৩২ টি
শিক্ষাগত যোগ্যতা:- পাঁচ বছরের আয়ুর্বেদিক মেডিকেলে ডিগ্রী করা থাকতে হবে ইন্ডিয়ান মেডিসিন কাউন্সিল অনুমোদিত যে কোন শিক্ষা প্রতিষ্ঠান থেকে তবে আবেদন করা যাবে।
বয়স :- সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে পার্থীর বয়স হতে হবে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন সরকারি নিয়ম অনুসারে।
বেতন:- ৫৬১০০ টাকা সহ গ্রেড পেয়ে দেওয়া হবে, পেলে বিল অনুযায়ী প্রতিমাসের বেতনে।
আবেদন পদ্ধতি:- অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে ইচ্ছুক প্রার্থীদের। www.wbheb.in এই ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের সময় একটি পাসপোর্ট সাইজ ছবি সিগনেচার শিক্ষাগত যোগ্যতা সহ সার্টিফিকেট ও সমস্ত রকম প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে এবং সাথে প্রার্থীর বৈধ ইমেইল আইডি ও মোবাইল নাম্বার দিতে হবে।

আবেদন মূল্য:- unreserved category প্রার্থীদের ক্ষেত্রে ২১০ টাকা ধার্য করা হয়েছে আবেদন ফি বাবদ। এসসি এসটি ও পি ডব্লিউ ডি প্রার্থীদের ক্ষেত্রে কোন রকম আবেদন মূল্য লাগবে না। আবেদনমূল্য জমা করা যাবে ক্রেডিট কার্ড ডেবিট কার্ড নেট ব্যাঙ্কিং এর মাধ্যমে।
আবেদনের শেষ তারিখ :- ৩০/১২/২০২২
নিয়োগ পদ্ধতি:- ইন্টারভিউ ও লিখিত পরীক্ষার মাধ্যমে প্রার্থী নিয়োগ করা হবে।

OFFICIAL NOTIFICATION:-
AYURVEDIC MEDICAL OFFICER:- DOWNLOAD NOW
FOOD SAFETY OFFICER:- CLICK HERE

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.