মিড ডে মিল প্রকল্পে কর্মে নিয়োগ প্রতিমাসে ১৩ হাজার টাকা বেতন

মিড ডে মিল প্রকল্পে কর্মে নিয়োগ প্রতিমাসে ১৩ হাজার টাকা বেতন

রাজ্যে চাকরিপ্রার্থীদের জন্য আরো একবার সুখবর কারণ রাজ্যে মিড ডে মিল প্রকল্পে ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হচ্ছে এমনটাই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যে সমস্ত আবেদনকারীরা এখানে আবেদন করতে চান কিভাবে আবেদন করবেন শিক্ষাগত যোগ্যতা কি বলা হয়েছে মাসিক বেতন কি আছে সমস্ত কিছু নিচের প্রতিবেদনে বিস্তারিতভাবে আলোচনা করা হলো।


পদের নাম - ডাটা এন্ট্রি অপারেটর

মোট শূন্য পদ - ১ টি

শিক্ষাগত যোগ্যতা - যেকোনো স্বীকৃত ইউনিভার্সিটি থেকে স্নাতক পাস হতে হবে তাহলেই আবেদন করতে পারবেন প্রার্থীরা সাথে কম্পিউটারের কাজে অভিজ্ঞতা থাকতে হবে এবং সংশ্লিষ্ট দপ্তরে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে এছাড়া প্রার্থীকে সংশ্লিষ্ট উল্লেখ্য জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।


বয়স সীমা - যে সমস্ত প্রার্থীরা এখানে আবেদন করতে চাইছেন আপনাদের বয়স ১৮ থেকে ৩৭ বছরের মধ্যে হতে হবে তবে সরকারি নিয়ম অনুসারে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পেয়ে যাবেন। 

বেতন - প্রতি মাসে ১৩ হাজার টাকা বেতন প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া - কিছু পাখিরা অফলাইনে আবেদন করতে পারেন নিচে দেওয়া লিংক থেকে আবেদন পত্র ডাউনলোড করে সেটিকে একটি সাদা কাগজের প্রিন্ট করে সঠিকভাবে ফিলাপ করে একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে এবং খামের উপর বড় অক্ষরে লিখতে হবে APPLICATION FOR THE POST OF ( পদের নাম )

আবেদনপত্র পাঠানো ঠিকানা : office of the block development officer khargapur 1 development block. 

আবেদনের শেষ তারিখ 22 শে জুলাই 2022। 

নিয়োগ পদ্ধতি - আবেদনের পর প্রার্থীদের নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা কম্পিউটার টেস্ট ও শেষে ইন্টারভিউ এর মাধ্যমে

আবেদনপত্রের সঙ্গে কি কি ডকুমেন্টস জমা দেবেন ?

আধার কার্ড বা ভোটার কার্ড সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট বয়সের প্রমাণপত্র অভিজ্ঞতা সার্টিফিকেট জাতিগত শংসাপত্র ও সাথে  ২ কপি পাসপোর্ট সাইজ ছবি


Official Notification - Download

APPLICATION FORM - Download

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.