উচ্চমাধ্যমিক ২০২২ এর রেজাল্ট প্রকাশের সময় পরিবর্তন করা হল Wb HS Exam Result out time changed

উচ্চমাধ্যমিক ২০২২ এর রেজাল্ট প্রকাশের সময় পরিবর্তন করা হল Wb HS Exam Result out time changed





পশ্চিমবঙ্গে উচ্চ মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট বেরোনোর কথা ছিল 10 ই জুন 2022 কিন্তু সেখানে রেজাল্ট প্রকাশ নিয়ে পরিবর্তন করল উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ অর্থাৎ WBCHSE Board । 2022 উচ্চ মাধ্যমিক রেজাল্টের প্রকাশের সময় চেঞ্জ করে দেওয়া হলো এইমাত্র বিজ্ঞপ্তি জারি করা হয়েছে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের তরফ থেকে। 


উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের পক্ষ থেকে আগে ঘোষণা করা হয়েছিল 2022 সালের উচ্চ মাধ্যমিক রেজাল্ট 10 জুন তারিখে প্রকাশ করা হবে এবং সকাল 11 টা থেকে সাংবাদিক বৈঠকের মাধ্যমে উচ্চমাধ্যমিক সংসদের চেয়ারম্যান ফলাফল ঘোষণা করে জানিয়ে দেবেন এবং মেধা তালিকা প্রকাশ করবেন।  এরপর সকাল 11 টা বেজে 30 মিনিট থেকে বিভিন্ন ওয়েবসাইটে পরীক্ষার্থীরা নিজেদের ফলাফল দেখতে পারবেন ।



 কিন্তু এবার অনলাইনে রেজাল্ট প্রকাশের সময় পরিবর্তন করে দেওয়া হয়েছে সাড়ে এগারোটা থেকে যে প্রকাশের কথা বলা হয়েছিল সেটি পরিবর্তন করে সকাল 12 টা থেকে অনলাইন ওয়েবসাইটে রেজাল্ট দেখা যাবে।  



এবং বাকি সব নিয়ম একই রকম আছে তবে ঐদিন স্কুল থেকে পরীক্ষার্থীরা রেজাল্ট সংগ্রহ করতে পারবেন না , এবছর নিয়ম পরিবর্তন করে ২০ জুন ২০২২ তারিখে স্কুল থেকে রেজাল্ট সংগ্রহ করতে পারবে এমনটাই জানানো হয়েছে উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের পক্ষ থেকে ।


নিজের রেজাল্ট দেখুন 


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.