পশ্চিমবঙ্গে গ্রুপ ডি পদে কর্মী নিয়োগ ইন্ডিয়ান ব্যাঙ্ক ( এলাহাবাদ ব্যাংক), ন্যূনতম যেকোনো যোগ্যতায় চাকরি West Bengal Group - D Recruitment 2021 Indian Bank (Allahabad Bank)

নতুন করে ব্যাংকের গ্রুপ ডি পদে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে আমাদের রাজ্যে, এলাহাবাদ ব্যাংক তথা বর্তমানে ইন্ডিয়ান ব্যাংকে বিভিন্ন প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। আগ্রহী প্রার্থীরা রাজ্যের যে কোন জেলা থেকে আবেদন করতে পারবেন। রাজ্যের যে সমস্ত চাকরিপ্রার্থীরা রয়েছেন তাদের জন্য এটি একটি আনন্দ সংবাদ। West Bengal Group D Recruitment 2021 at Indian Bank ( Allahabad Bank) নোটিশ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা, বয়স সীমা, আবেদন পদ্ধতি, বিস্তারিত বিবরণ নিচে দেয়া হল :

West Bengal Group - D Recruitment 2021 Indian Bank (Allahabad Bank) 

West Bengal Group - D Recruitment 2021 Indian Bank (Allahabad Bank) যে সমস্ত পোস্টে কর্মী নিয়োগ করা হবে নোটিশ অনুযায়ী তার বিবরণ -


পদের নাম (Group - D) - সুইপার

মোট শূন্যপদ - 21 টি 

বয়স সীমা - ( 01/01/2021 অনুযায়ী বয়স হিসাব করতে হবে)। প্রার্থীদের বয়স 18 থেকে 24 বছরের মধ্যে হতে হবে, নিয়ম অনুসারে সংরক্ষিত প্রার্থীরা এবং প্রতিবন্ধী প্রার্থীরাও বয়সের ছাড় পাবেন। 

শিক্ষাগত যোগ্যতা - ন্যূনতম 8th পাস অনুত্তীর্ণ কোন সর্বনিম্ন যোগ্যতা নেই এবং এমনকি নিরক্ষর ব্যক্তিরাও পিটিএস  পদে নিয়োগের জন্য আবেদন করতে পারবে। 

বেতন - 14,500 টাকা থেকে 28,145 টাকা 

West Bengal Group - D Recruitment 2021 Indian Bank (Allahabad Bank) অনুযায়ী আবেদন পদ্ধতি -


 সম্পূর্ণ আবেদনটি অনলাইনের মাধ্যমে হবে, যে সমস্ত প্রার্থীরা শূন্যপদের বিবরণে আগ্রহী তারা পাসপোর্ট সাইজ ছবি নিজের নাম ঠিকানা উপযুক্ত নথি একটি খামের মধ্যে ভরে ডাকটিকিট লাগিয়ে সেটিকে রেজিস্টার পোস্ট বা স্পিড পোস্ট এর মাধ্যমে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। হাতে করে বা সাধারণ ডাকের মাধ্যমে পাঠালে গ্রহণ করা হবে না। 

নিম্নলিখিত যা যা ডকুমেন্টস লাগবে তার বিবরণ - 

1. স্কুল লিভিং সার্টিফিকেট
2. পরিচয় প্রমাণপত্রও ঠিকানা
3. জেলার আবাসিকতার শংসাপত্র
4. এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ এর রেজিস্ট্রেশন কার্ড
5. শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট

 * প্রার্থীদের বয়স এবং শিক্ষার মানের উপর ভিত্তি করে নিয়োগ করা হবে। 

শারীরিক সক্ষমতা - উৎসাহী প্রার্থীরা অবশ্যই মেডিকেল অফিসার দ্বারা ফিটনেস সার্টিফিকেট জমা দিতে হবে এবং প্রতিবন্ধী হলে সেই প্রতিবন্ধীর ফিটনেস সার্টিফিকেট জমা দিতে হবে। 

নিয়োগ স্থান - মালদা সার্কেল এর অন্তর্গত মালদা, দক্ষিণ দিনাজপুর এবং উত্তর দিনাজপুর এই সমস্ত বেশকিছু জেলায় গ্রুপ-ডি কর্মী নিয়োগ করা হবে। মোট 21 টি পদ শূন্য পদ রয়েছে।
 
 1. মালদা জেলা - 16 টি 
 2. উত্তর দিনাজপুর - 2 টি 
 3. দক্ষিণ দিনাজপুর - 3 টি 

আবেদনপত্রটি পাঠানোর নির্দিষ্ট ঠিকানা : ডেপুটি সার্কেল হেড - সাপোর্ট (চিফ ম্যানেজার), এইচ আর ডি ডিপার্টমেন্ট, পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক, সার্কেল অফিস মালদা, নজরুল সরনী ইংলিশবাজার থানার কাছে, 2nd ফ্লোর, মালদা - 732101।

আবেদনের শেষ তারিখ - 15/12/2021 বিকেল 5 টা পর্যন্ত। 

গুরুত্বপূর্ণ কিছু লিঙ্ক

Official Notice

Download Now

Official Website

Visit Now

Join Telegram

Join Now

Apply Now


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.