Asha Karmi Recruitment At Purba Medinipur District 2021 রাজ্যে আশা কর্মী নিয়োগ

Asha Karmi Recruitment At Purba Medinipur District 2021 

রাজ্যে মহিলাদের জন্য একটি সুখবর আমাদের রাজ্যে আবারও নতুন করে মহিলাদের নতুন কর্মসংস্থান এর একটি বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। রাজ্যের একটি বিশেষ জেলা থাকি আশা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে পূর্ব মেদিনীপুর জেলার অন্তর্গত বিভিন্ন ব্লকে আশা কর্মী নিয়োগ হবে। আগ্রহী প্রার্থীরা বিস্ত্রিত বিবরণ জানতে নিচের বিবৃতি গুলোর পড়ুন।

Asha Karmi Recruitment At Purba Medinipur District 2021 পরের নাম ও আবেদন পদ্ধতি


পদের নাম - আশা কর্মী
মোট শূন্যপদ - 41 টি
বয়স - আগ্রহী প্রার্থীদের বয়স 30 থেকে 40 বছরের মধ্যে হতে হবে এবং তপশিলি জাতি ও উপজাতি ভুক্ত প্রার্থীদের বয়স 22 থেকে 40 এর মধ্যে হতে হবে।01/01/2021 পর্যন্ত বয়সের হিসাব করতে হবে।
শিক্ষাগত যোগ্যতা - রাজ্যে যে কোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক পাস হলেও হবে বা মাধ্যম এর সমতুল্য পরীক্ষায় অনুত্তীর্ণ প্রার্থীরাও এই পদে আবেদন করতে পারবে। বিশেষত মাধ্যমিকে প্রাপ্ত নম্বর বিচার করে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি - পুরো আবেদন পদ্ধতি অনলাইনের মাধ্যমে হবে। আবেদনপত্রটি সম্পূর্ণ ফিলাপ করে নিজের নিজের বিডিও অফিসের ঠিকানা জমা দিতে হবে অথবা স্পিড পোস্ট বা রেজিস্ট্রার পদের মাধ্যমে আবেদন পত্র পাঠানো যাবে।
আবেদনপত্র পাঠানোর সময় - আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ 24 শে ডিসেম্বর 2021, বিকাল 5 টা মধ্যে।

আবেদন করার জন্য নিম্নলিখিত ডকুমেন্টস -
1. শিক্ষাগত যোগ্যতার প্রমান পত্র
2. স্থানীয় বাসিন্দা প্রমাণপত্র (ভোটার কার্ড/ রেশন কার্ড)
3. প্রার্থীর বয়সের প্রমাণপত্র ( জন্ম সার্টিফিকেট/ মাধ্যমিকের এডমিট কার্ড)
4. বিবাহিতা/ বিধবা প্রমানপত্র থাকতে হবে সরকারি পরিচয় প্রমাণপত্র থাকতে হবে। বিধবাদের ক্ষেত্রে স্বামীর মৃত্যুর প্রমাণপত্র। বিবাহ-বিচ্ছেদের ক্ষেত্রে বিবাহ- বিচ্ছেদের শংসাপত্র।

প্রয়োজনীয় শর্তাবলী - 
1.কেবলমাত্র বিবাহিতা/ বিধবা/ বিবাহ বিচ্ছিন্ন মহিলারা আবেদন করতে পারবে।
2. আবেদনকারীকে সংশ্লিষ্ট গ্রামের স্থায়ী  বাসিন্দা হতে হবে।

Asha Karmi Recruitment At Purba Medinipur District 2021 নোটিশ অনুযায়ী শূন্যপদের বিন্যাস - 


1. তমলুক সাব ডিভিশন - তমলুক সাব ডিভিশনের তত্ত্বাবধানে কোলাঘাট ব্লক ( মোট শূন্যপদ - 6 টি), এলাকার সিদ্ধা - 2, সিদ্ধা - 1, ভোগপুর, গোপালনগর, আমালহান্ডা গ্রাম পঞ্চায়েতের অধীনে নিয়োগ করা হবে।
 
2. এগ্রা সাব ডিভিশন - মোট শূন্য পদ 5 টি এগ্রা সাব ডিভিশনের অধীনে এগ্রা - 2 ব্লক যেসব এলাকায় নিয়োগ করা হবে দেশবন্ধু, বাথুয়ারি, মঞ্জুশ্রী, পানিপারুল গ্রাম পঞ্চায়েতের অধীনে নিয়োগ গুলি হবে।

3. তমলুক সাব ডিভিশন - তমলুক সাব ডিভিশনের অধীনে ময়না ব্লক (মোট শূন্যপদ 12 টি) এলাকার ময়না 1 ও 2, তিলখোজা, গোকুলনগর, পরমানন্দপুর, গোজিনা, নাইচানপুর, বাকচা, 2 নম্বর গ্রাম পঞ্চায়েতের অধীনে নিয়োগ করা হবে।

4. কাঁথি সাব ডিভিশন - কাঁথি সাব ডিভিশনের তত্ত্বাবধানে ভগবানপুর 2 নম্বর ব্লক এলাকার গরবারি 1 ও 2, জুখিয়া, মুগবেড়িয়া, বাসুদেব বেড়িয়া, অর্জুন নগর, এই সমস্ত গ্রাম পঞ্চায়েতের অধীনে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ 7 টি ।

5. তমলুক সাব ডিভিশন - চন্ডিপুর ব্লকের অধীনে চৌখালী, বৃন্দাবনপুর,  দিবাকর পুর, ওসমানপুর, কুলবারি, গ্রাম পঞ্চায়েতের অধীনে নিয়োগ করা হবে। মোট শূন্যপদ 11 টি ।



গুরুত্বপূর্ণ কিছু লিঙ্ক




Official Notice

Kolaghat Sub division Download Now

Egra sub division Notice

Tamluk Sub Division Notice

Contai Sub division official Notice

chandipur block

Official Website

Visit Now

Join Telegram

Join Now

Apply Now

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.