West Bengal The Kolkata City NUHM Society Lab Technicians Job Recruitment 2021 কলকাতা মিউনিসিপাল কর্পোরেশন নতুন করে ল্যাব টেকনিশিয়ান নিয়োগ

কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনের পক্ষ থেকে রাজ্যের বিভিন্ন স্বাস্থ্য দপ্তরে ল্যাব টেকনিশিয়ান নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। আগ্রহী প্রার্থীরা পশ্চিমবঙ্গের কোন জেলা থেকে আবেদন করতে পারবেন। 

THE KOLKATA CITY NUHM SOCIETY LAB TECHNICIANS JOB RECRUITMENT 2021


আবেদন পদ্ধতি এবং বিস্তারিত পদের নাম -

পদের নাম - ল্যাব টেকনিশিয়ান
মোট শূন্যপদ - 14 টি
বিভিন্ন ক্যাটাগরি : জেনারেল ( ex-servicemen) - 4 টি, জেনারেল ( Person with Disabilities) - 4 টি, জেনারেল ( Meritorious Sportsperson) - 2 টি, SC - 2 টি, ST - 2 টি
বয়স - আগ্রহী প্রার্থীদের বয়স হতে হবে 40 বছরের মধ্যে।
বেতন - 22,000 টাকা প্রতিমাসে

THE KOLKATA CITY NUHM SOCIETY LAB TECHNICIANS JOB RECRUITMENT 2021 নোটিশ অনুযায়ী শিক্ষাগত যোগ্যতা - 

পশ্চিমবঙ্গের স্থানীয় বাসিন্দা হতে হবে এবং স্বীকৃত কোন বোর্ড বা পশ্চিমবঙ্গের কোন বোর্ড থেকে সায়েন্স নিয়ে উচ্চমাধ্যমিক পাশ হতে হব। প্রার্থীদের ফিজিক্স, কেমিস্ট্রি, বায়োলজি তিনটি বিষয় থাকতে হবে এবং কম্পিউটার এমএস অফিসে দক্ষতা থাকা অতি আবশ্যক। 

THE KOLKATA CITY NUHM SOCIETY LAB TECHNICIANS JOB RECRUITMENT 2021 নোটিশ অনুযায়ী আবেদন পদ্ধতি এবং আবেদনপত্র পাঠানোর ঠিকানা : 

আবেদন পদ্ধতি - আবেদনপত্রটি সম্পূর্ণ ফিলাপ করে সেটিকে খামের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। আবেদনপত্রটি 29 /11/2021 থেকে 04/12/2021 এরমধ্যে সকাল 11 টা থেকে বিকাল 4 টা পর্যন্ত পোস্ট অফিসের মাধ্যমে জমা করতে হবে।

আবেদনপত্র পাঠানোর নির্দিষ্ট ঠিকানা - Chief Municipal Health Officer / Secretary, Kolkata City NUHM Society, CMO Bldg, 5 S. N Banerjee Road, Kolkata 700013.

প্রার্থীদের মেধার ওপর ভিত্তি করে প্রার্থী নিয়োগ করা হবে এবং সম্পূর্ণ নিয়োগটি কম্পিউটার টেস্ট এর উপর ভিত্তি করে হবে পরবর্তীকালে পরীক্ষার স্থান ও তারিখ নির্দিষ্ট ওয়েবসাইটে প্রকাশিত করা হবে। 

গুরুত্বপূর্ণ কিছু লিঙ্ক

Official Notice

Download Now

Official Website

Visit Now

Join Telegram

Join Now

Apply Now

 


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.