দুয়ারে রেশন প্রকল্পে ৪২ হাজার কর্মী নিয়োগ শুরু

 রাজ্যে সমস্ত চাকরি দের জন্য দারুন সুখবর । পশ্চিমবঙ্গে মোট ৪২ হাজার প্রার্থী এবার চাকরি পাবে , তেমন টাই ঘোষণা করলেন মুখমন্ত্রি । মমতা ব্যানার্জি আগের ঘোষণা অনুযায়ী চালু করলেন দুয়ারে রেশন প্রকল্প । এই প্রকল্পেই নিয়োগ করা হবে ৪২ হাজার কর্মী এমন টাই ঘোষণা করলেন রাজ্যের মাননিয়া মুখ্যমন্ত্রি । এক কোথায় বলা যায় বেকার ছেলে মেয়েদের জন্য একটি খুসির খবর দিলেন মাননিয়া । 


আগের দিন ১৬ নভেম্বর তারিখে দুয়ারে রেশন প্রক্লপের আনুষ্ঠানিক সম্মেলনে ঘোষণা করলেন সরকার যে প্রতি রেশন ডিলারের কাছে ২ জন করে কর্মী নিয়োগ করা হবে । রাজ্জ্যে মোট ২১ হাজার রেশ ডিলার প্রতি রেশন ডিলারের কাছে ২ জন করে কর্মী তথা মোট ৪২ হাজার দুয়ারে রেশন প্রক্লপে কর্মী নিয়োগ করা হবে খুভ শিগগিরি । এই কর্মী রা প্রতি মাসে বেতন ও পাবেন, বেতন দেওয়া হবে ১০ হাজার টাকা করে প্রতি মাসে । এই মধ্যে অরধেক টাকা দেবে রাজ্য সরকার আর অর্ধেক দেবে ডিলার । 

Bank of Baroda Job Vacancy - Apply Now

তবে এই নিয়োগ নিয়ে এখনও কোন রকম অফিসিয়াল নোটিশ প্রকাশ করা হইনি, তবে জানা যায় এই নিয়োগ করা হবে ডিলারের পার্শ্ববর্তী এলাকা থেকেই । তবে ডিলার রা এই অর্ধেক টাকা দেওয়া নিয়ে কত টা সম্মতি দেবে তা নিয়ে সংসয় থাকলেও মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করে দিয়েছেন যে যে রকম এ সমসা আসুক না কেন এই প্রক্লপ কার্যকরী করা হবেই । 

রাজ্য সরকার কি বলেছেন এই অনুষ্ঠানে দেখে নিন - ভিডিও দেখুন 

আগামি দিনে যখন ই কোন রকম এই নিয়ে অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে BongEdutech এর পাতায় সবার আগে প্রকাশ করা হবে । 

1 টি মন্তব্য:

Blogger দ্বারা পরিচালিত.