পশ্চিমবঙ্গের বিভিন্ন পোস্ট অফিসে গ্রুপ সি পদে পোস্টম্যান এবং অন্যান্য কর্মী নিয়োগ West Bengal Postal Circle Group - C Recruitment 2021

West Bengal Postal Circle Group - C Recruitment 2021


রাজ্যে গ্রুপ সি পদে ডাক বিভাগের প্রার্থী নিয়োগের আবারো নতুন বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছ। শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাস হলেই যেকোনো প্রার্থীরাই আবেদন করতে পারবেন। পোস্টম্যান, পোস্টাল এবং সর্টিং অ্যাসিস্ট্যান্ট এই তিনটি পদে আবেদন করতে পারবেন। West Bengal Postal Circle Group - C Recruitment 2021.

West Bengal Postal Circle Group - C Recruitment 2021 পদের নাম ও বিবরণ দেখুন ঃ - 

পদের নাম - পোস্টাল অ্যাসিস্ট্যান্ট (PA) 
মোট শূন্যপদ - 51
শিক্ষাগত যোগ্যতা - রাজ্যের যে কোনো স্বীকৃতি বোর্ড অথবা বিশ্ববিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পাস হতে হবে এবং বেসিক কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে। 
বেতন - 25,500/- থেকে 81,100/- টাকা 

পদের নাম - সর্টিং অ্যাসিস্ট্যান্ট (SA) 
মোট শূন্যপদ - 25
শিক্ষাগত যোগ্যতা - রাজ্যের যে কোনো স্বীকৃতি বোর্ড অথবা বিশ্ববিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পাস হতে হবে এবং বেসিক কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে। খেলার উপরেও যেকোনো শিক্ষাগত যোগ্যতা লাগবে। 
বেতন - 25,500/- থেকে 81,100/- টাকা 

পদের নাম - পোস্টম্যান
মোট শূন্যপদ - 48
শিক্ষাগত যোগ্যতা - রাজ্যের যে কোনো স্বীকৃতি বোর্ড অথবা বিশ্ববিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পাস হতে হবে এবং বেসিক কম্পিউটার সার্টিফিকেট থাকতে হবে। প্রার্থীদের লাইট মোটরসাইকেল অথবা দুই চাকা গাড়ির বৈধ লাইসেন্স থাকতে হবে।
বেতন - 21,700/-  থেকে 69,100/- টাকা 



পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় যেমন কলকাতা, বারাসাত, নদীয়া, মুর্শিদাবাদ, বীরভূম, হাওড়া-মেদিনীপুর, বাঁকুড়া, কোচবিহার, দুই দিনাজপুরসহ, দার্জিলিং এবং জলপাইগুড়ি এই সমস্ত রিজিয়নে কর্মী নিয়োগ করা হবে। রাজ্যের যে কোন জেলা থেকে ন্যাশনাল ইন্টার স্কুল প্রতিযোগিতায় অংশগ্রহণকারী খেলোয়াড় এবং inter-university অংশগ্রহণকারী খেলোয়াড়রা এই সব পদগুলিতে আবেদন করতে পারবেন কর্মী নিয়োগ করা হবে স্পোর্টস কোটার মাধ্যমে। 

West Bengal Postal Circle Group - C Recruitment 2021 প্রার্থীদের উপযুক্ত বয়স - 

18 থেকে 27 বছরের মধ্যে হতে হবে এবং সংরক্ষিত প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন। 

West Bengal Postal Circle Group - C Recruitment নোটিশ অনুযায়ী আবেদন পদ্ধতি - 

প্রার্থীরা কেবলমাত্র অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন এবং স্পিড পোস্ট এর মাধ্যমে আবেদনপত্রটি পাঠাতে পারবেন। কোনরকম প্রাইভেট কুরিয়ার অথবা বাই হ্যান্ড কিংবা অডিনারি পোস্ট আবেদনপত্র গ্রাহ্য করা হবে না। 

আবেদনপত্র পৌঁছানোর শেষ তারিখ - 24th December, 2021

আবেদন ফি - 100 টাকা আবেদন ফি বাবদ জমা দিতে হবে। 

আবেদনপত্র পাঠানোর ঠিকানা - Chief Postmaster General, West Bengal Circle, Kolkata - 700012.

গুরুত্বপূর্ণ কিছু লিঙ্ক

Official Notice

Download Now

Official Website

Visit Now

Join Telegram

Join Now

Apply Now


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.