West Bengal Anandadhara Praklapa Job Notce | রাজ্যে আনন্দধারা প্রকল্পে কর্মী নিয়োগ

পশ্চিম মেদিনীপুর জেলায় বিজনেস ডিপার্টমেন্ট সাপোর্ট প্রোভাইডার পদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। আনন্দধারার অধীনস্থ গরবেতা 1 এবং ডেবরা ব্লকে প্রার্থী নিয়োগ করা হবে। এই পদে শুধুমাত্র মহিলারা আবেদন করতে পারবেন।

পদের নাম- বিজনেস ডেভেলপমেন্ট সাপোর্ট প্রোভাইডার /business development support provider (BDSP) 

শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীকে যে কোন স্নাতক শাখায় পাস হতে হবে। যদি কোন মহিলা স্ব-সহায়ক দলের সদস্য হন তাহলে তারা অগ্রাধিকার পাবে।

অত্যাবশ্যকীয় যোগ্যতা- আবেদনকারী প্রার্থীকে অতি অবশ্যই বাংলায় লিখতে, বলতে ,পড়তে জানতে হবে এবং তাদের আঞ্চলিক ভাষায় দক্ষ পারদর্শী হতে । আবেদনকারী যে গ্রাম পঞ্চায়েতে জন্য আবেদন করবেন তাকে অন্ততপক্ষে ওই পঞ্চায়েত এলাকার দুই বছরের স্থায়ী বাসিন্দা হতে হবে। আবেদনকারীকে অবশ্যই স্মার্টফোন এবং কম্পিউটার ব্যবহার জানতে হবে। এবং প্রার্থী কে প্রতিমাসে 15 দিন তার নিজের গ্রামের বাইরে কাজ করার জন্য প্রস্তুত থাকতে হবে।

বয়স সীমা- আবেদনকারীর বয়স 18 বছর থেকে 45 বছরের মধ্যে থাকতে হবে। অর্থাৎ আবেদনকারীর জন্মের তারিখ 01/09/2021 তারিখ এর আগে এবং 01/09/1976 তারিখ এর পরে থাকতে হবে।

মাসিক বেতন- প্রতিদিন রোজ হিসাবে 300 টাকা সর্বাধিক মাসে 15 দিন এবং তার সাথে যাতায়াত খরচা দিয়ে দেওয়া হবে।

আবেদনের পদ্ধতি- আবেদনকারীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন। এই আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ হল 17/09/2021 11:00 am থেকে বৈকাল 5:00pm পর্যন্ত।

আবেদনপত্র জমা দেওয়ার স্থান-office of the project director, district rural development cell , পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদ কমপ্লেক্স মিদনাপুর- ৭২১১০১


গুরুত্বপূর্ণ কিছু লিঙ্ক

Official Notice - Download Now

Official Website - Visit Now


 


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.