WB Govt College Job Vacancy 2021 | Ghani Khan Chowdhury institute of engineering and technology College Job Recruitment Notice 2021

রাজ্যে  সরকারি কলেজে চাকরির খবর

রাজ্যের বিভিন্ন কলেজে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের যে কোন জেলার মহিলা ও পুরুষ উভয় প্রার্থীর আবেদন করতে পারে । কেন্দ্রীয় সরকারের অনুমোদিত ঘনি খান চৌধুরী ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজিতে প্রার্থী নিয়োগ করা হবে। কেন্দ্রীয় সরকারের এই কলেজটি মালদা জেলায় অবস্থিত এবং কোন কোন পদে নিয়োগ করা হবে, শিক্ষাগত যোগ্যতা ,বয়স সীমা, কিভাবে আবেদন করবেন তার সমস্ত বিস্তারিত নিচে দেওয়া হল। ঘনি খান চৌধুরী ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি রিকুটমেন্ট 2021। Ghani Khan Chowdhury institute of engineering and technology College Job Recruitment Notice 2021

পদের নাম- সিকিউরিটি অফিসার 
মোট শূন্যপদ- 1 টি
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যেকোনো স্নাতক শাখায় এবং তার সাথে সংশ্লিষ্ট শাখায় 5 বছরের কাজের অভিজ্ঞতা সম্পূর্ণ হতে হবে।
বয়স সীমা- প্রার্থী বয়স 35 বছরের মধ্যে হতে হবে।
মাসিক বেতন- 53,100 টাকা ।



পদের নাম-  P.A TO Director 
মোট শূন্যপদ- 1 টি
শিক্ষাগত যোগ্যতা- কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোন শাখায় স্নাতক এবং সাথে স্টেনোগ্রাফিতে ইংরেজি বিষয় অন্ততপক্ষে প্রতি মিনিটে 100 টি শব্দ লেখার স্পিড বা গতি থাকতে হবে।
বয়স সীমা-প্রার্থীর বয়স 30 বছরের মধ্যে হতে হবে।
মাসিক বেতন- 35,400 টাকা।



পদের নাম-সেকশন অফিসার।
মোট শূন্যপদ- 1 টি।
শিক্ষাগত যোগ্যতা- যে কোন স্বীকৃতি বিশ্ববিদ্যালয় থেকে অন্ততপক্ষে 50% নাম্বার নিয়ে যেকোন স্নাতক শাখায় অভিজ্ঞ সম্পন্ন হতে হবে।
বয়স সীমা- 30 বছরের মধ্যে হতে হবে।
মাসিক বেতন- 47,600 টাকা।



পদের নাম-অ্যাসিস্ট্যান্ট।
মোট শূন্যপদ- 1 টি
শিক্ষাগত যোগ্যতা- যে কোন প্রতিষ্ঠান থেকে যেকোনো স্নাতক শাখায় এবং সাথে অন্ততপক্ষে 35 টি শব্দ লেখার স্পিড এবং word processing এবং তার সাথে spread sheet এর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স সীমা- 30 বছরের মধ্যে হতে হবে।
মাসিক বেতন- 35,400 টাকা।



পদের নাম-  sorter /সর্টের (লাইব্রেরী)
মোট শূন্যপদ- 1 টি।
শিক্ষাগত যোগ্যতা- উচ্চমাধ্যমিক পাশ চাওয়া হয়েছে।
বয়স সীমা- 30 বছরের মধ্যে হতে হবে।
মাসিক বেতন-19,900 টাকা। 



আবেদন পদ্ধতি- যে সমস্ত প্রার্থীরা আবেদন করতে চাই তারা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারে অনলাইনে আবেদন করার শেষ তারিখ হল 30/09/21।। 

আবেদন ফি-জেনারেল /OBC/EWS প্রার্থীদের জন্য আবেদন ফি 1500 টাকা । SC/ST প্রার্থীদের জন্য আবেদন ফি 500 টাকা। PWD প্রার্থীদের জন্য কোনরকম আবেদন ফি লাগবেনা।

Official Notice - Download
Visit Official Website - Visit Now

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.