West Bengal DM Office LDC Recruitment Notice

মাধ্যমিক পাশে রাজ্যের লোয়ার ডিভিশন ক্লার্ক নিয়োগ করা হচ্ছে। রাজ্যের জেলা দপ্তরে গ্রুপ সি অর্থাৎ লোয়ার ডিভিশন ক্লার্ক পদে প্রচুর কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । এখানে ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যে কোন জেলার বাসিন্দা ছেলে মেয়ে উভয় আবেদন যোগ্য।  কি কি পদে নিয়োগ করা হবে শিক্ষাগত যোগ্যতা থেকে বয়স এবং আবেদন পদ্ধতি সমস্ত বিস্তারিত নিচে আলোচনা করা হলো ।



পদের নাম শুন্যপদ বেতন :-

প্রথম পদের নাম - বেঞ্চ ক্লার্ক
মোট শূন্যপদ - ১ টি
শিক্ষাগত যোগ্যতা - উচ্চমাধ্যমিক পাশ থাকতে হবে সাথে কম্পিউটারে দক্ষ হতে হবে ।
বেতন - প্রতিমাসে ১৪৭৭০ টাকা বেতন প্রদান করা হবে ।

দ্বিতীয় পদের নাম - LDC (লর ডিভিশন ক্লার্ক)
মোট শূন্যপদ - ১ টি
শিক্ষাগত যোগ্যতা - মাধ্যমিক পাস থাকতে হবে সাথে কম্পিউটারে দক্ষ হতে হবে ।
বেতন - প্রতিমাসে ১১৮৮০ টাকা বেতন প্রদান করা হবে ।

বয়স সীমা - উল্লেখ্য প্রতিটি পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স হতে হবে 21 থেকে 40 বছরের মধ্যে । প্রার্থীকে বয়স হিসাব করতে হবে ০১/০১/২০২০ তারিখের মধ্যে ।

আবেদন কিভাবে করবেন ?
এক্ষেত্রে আবেদন প্রক্রিয়া রয়েছে অনলাইন । নিচে দেওয়া লিঙ্ক থেকে অথবা www.north24parganas.gov.in এই ওয়েবসাইট থেকে অনলাইনে আবেদন করতে পারবেন । আবেদনের জন্য একটি ভ্যালিড মোবাইল নাম্বার ওয়েটি ইমেইল আইডি থাকতে হবে।  

আবেদনের শেষ তারিখ - আগ্রহী প্রার্থীরা এখানে 30 শে সেপ্টেম্বর 2021 তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন ।

তবে বলে রাখা ভালো এই নিয়োগের বিজ্ঞপ্তি অনেক আগেই অর্থাৎ ২৮  ফেব্রুয়ারি 2020 তারিখে প্রকাশিত হয়েছিল । এবং আবেদন চলছিল 20 মার্চ থেকে 6 এপ্রিল 2020 তারিখ পর্যন্ত।  পরে আবেদনের সময় বাড়িয়ে 30 শে সেপ্টেম্বর 2021 তারিখ পর্যন্ত করা হয়েছে । তবে আগে যারা আবেদন করেছিলেন তাদের নতুন করে আবেদন করার প্রয়োজন নেই যারা আবেদন করেননি কেবল তারাই এখানে আবেদন করতে পারবেন ।

কোথায় নিয়োগ করা হবে ?
নিয়োগের স্থান উত্তর 24 পরগনা জেলার বারাসাতে ।

নিয়োগ পদ্ধতি - লিখিত পরীক্ষা কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী নিয়োগ করা হবে । বেঞ্চ ক্লার্ক লোয়ার ডিভিশন ক্লার্ক পদের ক্ষেত্রে লিখিত পরীক্ষা হবে 80 নম্বরের কম্পিউটার টেস্ট হবে 10 নম্বরের ইন্টারভিউ হবে 10 নম্বরে উভয় পদের ক্ষেত্রে 100 নম্বর এর ওপরে পরীক্ষা নেয়া হবে ও মেধা তালিকা প্রকাশ করা হবে ।

আবেদন শুরুঃ - ২৩/০৯/২০২১
আবেদন শেষঃ - ৩০/০৯/২০২১

গুরুত্বপূর্ণ কিছু লিঙ্ক

Official Notice

Download Now

Official Website

Visit Now

Apply Now

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.