Swasthya Sathi prakalpa job vacancy 2021 | স্বাস্থ্য সাথী প্রকল্পে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি

Swasthya Sathi prakalpa job vacancy 2021 : রাজ্যে স্বাস্থ্য সাথী প্রকল্পে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । এখানে পশ্চিমবঙ্গের যে কোন জেলার বাসিন্দা হলেই আবেদন করা যাবে। তোমরা এখানে কিভাবে আবেদন করতে পারবে কারা কারা আবেদন করতে পারবে কি যোগ্যতা লাগবে সমস্ত কিছু নিচে বিস্তারিতভাবে আলোচনা করা হলো ।

বিজ্ঞপ্তি নম্বর - 65/Health
বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ - ২১/০৫/২০২১

Swasthya Sathi prakalpa job vacancy 2021 : এখানে অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে । কোনরকম আবেদন মূল্য লাগবেনা ।

পদের নাম - এখানে ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর আইটি পদে নিয়োগ করা হচ্ছে ।
বয়স সীমা - আবেদনকারীর বয়স 18 থেকে 40 এর মধ্যে হতে হবে এবং বয়স হিসাব করতে হবে 1 জানুয়ারি 2021 তারিখের মধ্যে ।
বেতন সীমা - মাসে 28,662 টাকা বেতন দেওয়া হবে ।
শিক্ষাগত যোগ্যতা - এখানে প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা কম্পিউটার সায়েন্স বা পিজিডিসিএ বা এম.সি.এ বা এম.এস.সি আই টি নিয়ে পাস করতে হবে । 
তবে বিজনেস ম্যানেজমেন্ট অথবা বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা করা থাকলে অগ্রাধিকার দেয়া হবে। তবে বিজনেস ম্যানেজমেন্ট এর বিজনেস এডমিনিস্ট্রেশন এর ওপর পোস্ট গ্যাজুয়েট না থাকলেও প্রার্থী এখানে শুধুমাত্র উপরে দেওয়া শিক্ষাগত যোগ্যতা সঠিকভাবে থাকলেই আবেদন করতে পারবে ।

আবেদন প্রক্রিয়া - অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে । হুগলি জেলার অফিশিয়াল ওয়েবসাইট ( নিচে লিঙ্ক দেওয়া আছে ) এ গিয়ে আবেদন করতে হবে । 15/6/2021 বিকাল 5 ঘটিকার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে । এখনো আবেদন প্রক্রিয়া শুরু হয়নি জুন মাসের 1 তারিখ 2021 থেকে আবেদন শুরু হবে ।

প্রার্থী বাছাই প্রক্রিয়া - অফিশিয়াল নোটিশ অনুযায়ী প্রার্থীকে প্রথমে লিখিত পরীক্ষা তারপর কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউয়ের মাধ্যমে নির্বাচন করা হবে । লিখিত পরীক্ষা হবে 70 নম্বর কম্পিউটার টেস্ট হবে 25 নম্বর ইন্টারভিউ হবে 5 নম্বরের।  সমস্ত প্রশ্ন মাল্টিপল চয়েস টাইপ হবে । প্রার্থীদের এডমিট কার্ড ডাউনলোড করতে হবে হুগলি জেলার অফিশিয়াল ওয়েবসাইট থেকে যার লিংক নিচে দেওয়া আছে।  

অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন - Click Here
অফিশিয়াল নোটিশ ডাউনলোড করুন - Click Here

1 টি মন্তব্য:

Blogger দ্বারা পরিচালিত.